রহস্যজনকভাবে স্কুল থেকে উধাও স্কটিশ চার্চ স্কুলের ক্লাস টেনের ছাত্র!

রহস্যজনকভাবে স্কুল থেকে উধাও স্কটিশ চার্চ স্কুলের ক্লাস টেনের ছাত্র। নিখোঁজ ছাত্রের নাম বিশ্বেশ্বর পাল। শনিবার থেকে খোঁজ মিলছে না বিশ্বেশ্বরের। প্রতিদিনের মতোই সেদিন তাকে স্কুলে ছাড়তে যান বাবা।  ছুটির সময় জ্যাঠা অরুণ পাল বিশ্বেশ্বরকে আনতে গিয়ে দেখেন সে স্কুলে নেই। তড়িঘড়ি বড়তলা থানায় অভিযোগ দায়ের করেন তিনি।এখনও পর্যন্ত খোঁজ মেলেনি বিশ্বেশ্বরের। মুক্তিপণ চেয়ে আসেনি কোনও ফোনকলও।যদিও পরিবারের দাবি মানতে নারাজ স্কটিশচার্চ স্কুলের প্রিন্সিপাল। তাঁর পাল্টা দাবি, বিশ্বেশ্বর যে  পরীক্ষার নম্বরে জালিয়াতি করেছে তা আগেই জানানো হয় পরিবারকে। ৩ মাস আগেই বিশ্বেশ্বরের বাবা ও জেঠুকে তলব করে সেকথা  জানিয়ে দেয় স্কুলের ডিসিপ্লিনারি কমিটি। সেদিনের বৈঠকেই বিশ্বেশ্বরকে সাসপেনশনের কথাও জানানো হয় পরিবারকে।

Updated By: Sep 5, 2016, 03:43 PM IST
রহস্যজনকভাবে স্কুল থেকে উধাও স্কটিশ চার্চ স্কুলের ক্লাস টেনের ছাত্র!

ওয়েব ডেস্ক: রহস্যজনকভাবে স্কুল থেকে উধাও স্কটিশ চার্চ স্কুলের ক্লাস টেনের ছাত্র। নিখোঁজ ছাত্রের নাম বিশ্বেশ্বর পাল। শনিবার থেকে খোঁজ মিলছে না বিশ্বেশ্বরের। প্রতিদিনের মতোই সেদিন তাকে স্কুলে ছাড়তে যান বাবা।  ছুটির সময় জ্যাঠা অরুণ পাল বিশ্বেশ্বরকে আনতে গিয়ে দেখেন সে স্কুলে নেই। তড়িঘড়ি বড়তলা থানায় অভিযোগ দায়ের করেন তিনি।এখনও পর্যন্ত খোঁজ মেলেনি বিশ্বেশ্বরের। মুক্তিপণ চেয়ে আসেনি কোনও ফোনকলও।যদিও পরিবারের দাবি মানতে নারাজ স্কটিশচার্চ স্কুলের প্রিন্সিপাল। তাঁর পাল্টা দাবি, বিশ্বেশ্বর যে  পরীক্ষার নম্বরে জালিয়াতি করেছে তা আগেই জানানো হয় পরিবারকে। ৩ মাস আগেই বিশ্বেশ্বরের বাবা ও জেঠুকে তলব করে সেকথা  জানিয়ে দেয় স্কুলের ডিসিপ্লিনারি কমিটি। সেদিনের বৈঠকেই বিশ্বেশ্বরকে সাসপেনশনের কথাও জানানো হয় পরিবারকে।

আরও পড়ুন জল মানে জীবন হলে সলিলের আবার মৃত্যু হয় নাকি!

দফায় দফায় বিক্ষোভ জেরে অসুস্থ হয়ে পড়লেন স্কটিশচার্চ স্কুলের প্রিন্সিপাল বিভাস স্যানিয়াল। বিক্ষোভ দেখাতে গিয়ে অসুস্থ বিশ্বেশ্বরের মাও।  বিশ্বেশ্বরের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ তুলে আজ সকাল থেকেই দফায় দফায় স্কুলে বিক্ষোভ দেখাচ্ছিলেন অভিভাবকরা। বেলার দিকে অসুস্থ হয়ে পড়েন প্রিন্সিপাল। অ্যাম্বুল্যান্স ডাকা হয়। প্রিন্সিপালকে অ্যাম্বুলান্সে করে বের করে নিয়ে যাওয়ার সময় চড়াও হয়ে ফের বিক্ষোভ দেখাতে শুরু করেন পরিবারের সদস্যরা। তাঁদের অভিযোগ, পুলিসি জেরা এড়াতেই অসুস্থতার ভান করছেন প্রিন্সিপাল।

আরও পড়ুন  তারকাদের উপহার

 

.