ভিডিয়ো: হাথরসে ধর্ষণ হয়নি, মা এক রকম বলছে, পাড়ার লোক এক রকম: দিলীপ

হাথরস নিয়ে বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের। 

Updated By: Oct 7, 2020, 07:49 PM IST
ভিডিয়ো: হাথরসে ধর্ষণ হয়নি, মা এক রকম বলছে, পাড়ার লোক এক রকম: দিলীপ

নিজস্ব প্রতিবেদন: হাথরসে ধর্ষণ হয়নি। মা এক রকম বলছে। পাড়ার লোক এক রকম। বুধবার বেহালায় 'চায়ে পে চর্চা'য় হাজির হয়ে এমনটাই দাবি করলেন দিলীপ ঘোষ। তাঁর দাবি, রাজনীতির জন্য নাটক করছে বিরোধীরা।          

এদিন দিলীপ ঘোষ বলেন, "হাথরসে রেপ হয়নি। মেয়েটার মা এক রকম বলছে। পাড়ার লোক এক রমক। শেষে মেয়েটিকে মেরে ফেলা হয়েছে। যাতে সত্য সমানে না আসে, লোকে জানতে না পারে। দিদি ভাইয়েরা ওখানে ড্রামা করতে গিয়েছিলেন। পুলিসের ধাক্কা খেয়ে এক ভাই পরেও গেলেন। ফিটনেস নেই তো যাও কেন লড়াই করতে। আমাদের কাছে এসো, মর্নিং ওয়াক করো। দেখবে ফিটনেস কাকে বলে!''

বিরোধীদের দিলীপের হুঁশিয়ারি, যারা ড্রামা করেছেন জিজ্ঞেস করছি, একটা মেয়েকে বদনাম করে রাজনীতির রুটি সেঁকার জন্য লোককে বিভ্রান্ত করছেন। চৌরাস্তায় দাঁড় করিয়ে জুতোর মালা পরানো উচিত। 

 

প্রসঙ্গত, সুপ্রিম কোর্টে  উত্তরপ্রদেশ সরকার জানিয়েছে, রাজ্যকে বদনাম করতেই এই ষড়যন্ত্র, সবটাই জাতি হিংসার ছক। হাথরস ধর্ষণের কোনও প্রমাণই পাওয়া যায়নি রিপোর্টে।  জেজে হাসপাতালের প্রাথমিক মেডিক্যাল রিপোর্টেও উল্লেখ নেই ধর্ষণের। পাশাপাশি পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছিল আগ্রার এফএসএলেও। তাদের রিপোর্টেও ধর্ষণের উল্লেখ নেই। 

আরও পড়ুন- মোবাইলে ১০৪টি মিসড কল, হাথরস নির্যাতিতা অভিযুক্তের পূর্ব পরিচিত: UP পুলিস