কমিশন বললে সভা বন্ধ, বললেন Dilip Ghosh

কলকাতা এবং উত্তর ২৪ পরগনা যে এলাকাটা বেশি এফেক্টেড সেখানেই হচ্ছে নির্বাচন

Updated By: Jan 9, 2022, 07:53 AM IST
কমিশন বললে সভা বন্ধ, বললেন Dilip Ghosh
দিলীপ ঘোষ । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নিউটাউনের ইকোপার্কে রবিবার সকালে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিনও সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভোট এবং কোভিড প্রসঙ্গে রাজ্য সরকার এবং শাসকদলকে এখাত নেন তিনি।

ভোট প্রচারে সভা, মিছিল ইত্যাদি বন্ধ রাখার কথা বলছে কমিশন। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, কমিশন (Election Commission) যদি বলে তাহলে বন্ধ করা উচিত। তিনি আরও বলেন যে বিজেপি আগেই বলেছিল ভোট করার মতো পরিবেশ নেই। একদিকে রাজনৈতিক হিংসা অন্যদিকে করোনার ভয়। এই প্রতিকূল পরিস্থিতিতে ভোট সফল হবে কীভাবে সেই প্রশ্নও তোলেন তিনি। 

আরও পড়ুন: Covid 19: শিয়রে অতিমারি! শহরের সরকারি হাসপাতালের ৬০০-র বেশি নার্স করোনা আক্রান্ত

তিনি জানান, কমপক্ষে বিশ হাজারের বেশি সংক্রমন হচ্ছে রোজ। বিশেষ করে কলকাতা এবং উত্তর ২৪ পরগনা যে এলাকাটা বেশি এফেক্টেড সেখানেই হচ্ছে নির্বাচন। বাকি শহরগুলিতেও একইরকম পরিস্থিতি। তিনি বলেন বিজেপি আগে বলেছিল যে দুবছর ধরে নির্বাচন হয়নি এবং এই ক্ষেত্রে নির্বাচন এক মাস অথবা দুমাস আরও পিছিয়ে দিতে অসুবিধার কিছু নেই। 

কোভিড (Covid 19) প্রসঙ্গে দিলীপ ঘোষ অভিযোগ করেন যে প্রশাসনের উদ্যোগ কী দেখা যাচ্ছে না। স্কুল বন্ধ করে দেওয়া, লোকাল ট্রেন বন্ধ করে দেওয়া। কলেজ স্ট্রিটের বই পাড়াতে বইমেলার মতো ভিড় কোথাও কিছু বন্ধ নেই। এর পরেই তিনি বলেন যে একটা রেস্ট্রিকশন করা উচিত।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.