মমতা ব্যানার্জিরই দাম ২ কোটি টাকা নয়, কেউ কিনবে না: দিলীপ

লোকসভা ভোটের পর তাঁদের দলে যোগদানের জোয়ার শুরু হয়েছে বলেও দাবি করেন দিলীপ ঘোষ।

Updated By: Jul 21, 2019, 05:14 PM IST
মমতা ব্যানার্জিরই দাম ২ কোটি টাকা নয়, কেউ কিনবে না: দিলীপ

নিজস্ব প্রতিবেদন: বিজেপি ২ কোটি টাকা ও পেট্রোল পাম্পের লোভ দেখিয়ে তাঁর দলের বিধায়ককে কিনতে চেয়েছে বলে অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই অভিযোগ নস্যাত্ করে দিলীপ ঘোষের কটাক্ষ, মমতা বন্দ্যোপাধ্যায়ের দামই ২ কোটি নয়। 

এদিন ২১ জুলাইয়ের শহিদ স্মরণ সভায় মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, একটা এমএলএ এসেছিল। বললাম, তুমি তো চলে গিয়েছিল। তখন ও জানাল, ২ কোটি টাকা ও পেট্রোল পাম্প দিতে চেয়েছিল। বললাম, বার্গেনিং চলছে নাকি! দুয়ের বদলে ৮?    

মমতার অভিযোগ উড়িয়ে দিয়েছেন দিলীপ ঘোষ। বলেন,'কোন বিধায়ককে কেনার চেষ্টা হয়েছিল, তার জবাব দিন। ২ কোটি টাকা ওনার কোন বিধায়কের দাম। রাস্তায় দাঁড়িয়ে থাকলে কেউ কিনবে না। ওই বিধায়ককে নিয়ে আসুন'। দিলীপের কটাক্ষ, দু'কোটি টাকা তো মমতা বন্দ্যোপাধ্যায়েরও দাম নেই।

লোকসভা ভোটের পর তাঁদের দলে যোগদানের জোয়ার শুরু হয়েছে বলেও দাবি করেন দিলীপ ঘোষ। তাঁর দাবি, বিজেপিকে কিনতে হয় না। এমনিতেই তৃণমূল চলে আসছেন। সকলের কোয়ালিটি টেস্ট করছি। যাকে তাঁকে নেবেন না। জেলায় জেলায় কমিটি করেছি। 

তিনি আরও বলেন,'একমাস ধরে খাওয়াদাওয়ার প্রস্তুতি চলছে। পুলিসও নেমে গিয়েছে রাস্তায়। মনে হচ্ছে, যুদ্ধ লেগে গিয়েছে। আপনারাও দেখেছেন। আমাদের সভায় ডিম-ভাতও খাওয়াতে হয়নি। জলের প্যাকেটটাও দিতে পারিনি। তাও লোক এসেছিলেন স্বতঃস্ফূর্তভাবে'।  

আরও পড়ুন- চারটে করে ডিম খাইয়েও ডিম নষ্ট হয়েছে, বলতে পারতেন লোক পাঠাতাম: দিলীপ

.