চারটে করে ডিম খাইয়েও ডিম নষ্ট হয়েছে, বলতে পারতেন লোক পাঠাতাম: দিলীপ

একুশে জুলাইয়ের সভায় চলতি বছর সবচেয়ে কম সংখ্যক লোক হয়েছে বলে দাবি করলেন দিলীপ ঘোষ।

Updated By: Jul 21, 2019, 04:05 PM IST
চারটে করে ডিম খাইয়েও ডিম নষ্ট হয়েছে, বলতে পারতেন লোক পাঠাতাম: দিলীপ

নিজস্ব প্রতিবেদন: একুশে জুলাইয়ের সভায় লোক হয়নি বলে দাবি করলেন দিলীপ ঘোষ। তাঁর কটাক্ষ, আজকের মেগা ফ্লপ শো। হতাশভাবে শেষ হল সার্কাস। বহু তৃণমূল নেতা-কর্মী হতাশ হয়েছেন। মুখ্যমন্ত্রীর ভাষণ হতাশায় ভরা। 

একুশে জুলাইয়ের সভায় চলতি বছর সবচেয়ে কম সংখ্যক লোক হয়েছে বলে দাবি করলেন দিলীপ ঘোষ। সাংবাদিক বৈঠকে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন,'হতাশা ঢাকতে সমস্ত দোষ বিজেপি ও দিলীপ ঘোষের উপরে চাপাচ্ছেন। ওনার পার্টি ভেঙে যাচ্ছে। রেকর্ড কম ভিড় হয়েছে একুশে জুলাইয়ের সভায়। কষ্ট করে বছরে একটা প্রোগ্রাম করেন। এক একজনকে চারটে করে ডিম দেওয়ার পরও নষ্ট হয়েছে। বলতে পারতেন লোক পাঠাতাম'।  

দিলীপের কথায়, 'একটা সময়ে মুখ্যমন্ত্রী বলেছিলেন, ওদের সভায় লোক না হলে কি আমি দেব? বাড়িতে গিয়ে রান্না করে আসব? আজ আমি বলছি, উনি চাইলে আমরা সহযোগিতা করব। তৃণমূলের সভায় লোক আসছে না। আমাদের বললে লোক দিতাম। বিজেপি সভা ভরিয়ে দিত। সিপিএম-কংগ্রেসের এখন সেই দম নেই। ব্রিগেডে তো তৃণমূল-সিপিএম পরস্পরের সভায় লোক ভরিয়েছিল'।     

তিনি আরও বলেন,'একমাস ধরে খাওয়াদাওয়ার প্রস্তুতি চলছে। পুলিসও নেমে গিয়েছে রাস্তায়। মনে হচ্ছে, যুদ্ধ লেগে গিয়েছে। আপনারাও দেখেছেন। আমাদের সভায় ডিম-ভাতও খাওয়াতে হয়নি। জলের প্যাকেটটাও দিতে পারিনি। তাও লোক এসেছিলেন স্বতঃস্ফূর্তভাবে'।  

আরও পড়ুন- কেউ জল খাবেন না, তেষ্টা পেলেও খাবেন না, কর্মীদের পরামর্শ দিদির

.