Dilip Ghosh-র দাবি, 'ভোট এলেই রাজ্যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়'

আসন্ন পুরভোট নিয়ে সরকার এবং কমিশনকে আক্রমন শানালেন দিলীপ

Updated By: Dec 14, 2021, 08:25 AM IST
Dilip Ghosh-র দাবি, 'ভোট এলেই রাজ্যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়'
দিলীপ ঘোষ । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকালে ইকোপার্কে (Eco Park) প্রাতঃভ্রমণে আসেন রাজ্য বিজেপির (BJP) প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। প্রাতঃভ্রমণের শেষে আসন্ন পুর ভোট এবং পশ্চিমবঙ্গের বাইরে TMC-র বিস্তার সম্পর্কে সরাসরি আক্রমন করেন তিনি।   

নির্বাচন কমিশনকে (Election Commission) তোপ দেগে তিনি বলেন কমিশনের অনেক মিটিং হয়। কিন্তু নির্বাচন অবাধ করতে হবে নাহলে শুধু মিটিং করে লাভ হবেনা বলে জানিয়েছেন তিনি। দিলীপ আরও অভিযোগ করেন যে, ভোট এলেই এই রাজ্যে একটা আতঙ্কের পরিবেশ তৈরি হয়। তিনি বলেন এরম পরিবেশ তৈরি হওয়া একদমই কাঙ্ক্ষিত নয়। 

আরও পড়ুন: Omicron in Kolkata: স্বাস্থ্য দফতরের হাতে রিপোর্ট! ওমিক্রন আক্রান্ত নন ব্রিটেন ফেরত তরুণী

সিঙ্গুরে (Singur) বিজেপির কর্মসূচী প্রসঙ্গে তিনি বলেন যে তাদের কর্মসূচি হবেই। পুলিস বাধা দিলেও হবে এবং তারপর যা হবে তা দেখা যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। 

সবশেষে সারা দেশে TMC-র গ্রহণযোগ্যতা নেই এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ট্যুইট নতুন কিছু নয় বলে কটাক্ষ করেছেন তিনি। দিলীপ ঘোষ বলেন, আগরতলা (Agartala) পুরভোটে জিততে পারল না কেন তৃনমূল সেটার জবাব আগে দিতে হবে এবং তারপরে গোয়া (Goa) নিয়ে তাদের ভাবা উচিত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.