close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

উত্সব, আনন্দ করে মানুষকে বিভ্রান্ত করা সম্ভব নয়, কার্নিভালকে কটাক্ষ দিলীপের

ক্ষমতায় আসার পর দুর্গাপুজোর বিসর্জনকে কানির্ভালের রূপ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Anjan Roy | Updated: Oct 9, 2019, 09:46 PM IST
উত্সব, আনন্দ করে মানুষকে বিভ্রান্ত করা সম্ভব নয়, কার্নিভালকে কটাক্ষ দিলীপের

নিজস্ব প্রতিবেদন: কার্নিভাল, ফেস্টিভ্যালেই চলছে পশ্চিমবঙ্গ। অথচ আইনশৃঙ্খলার অবনতি গোটা রাজ্যে। পুজোর সময়ও খুনখারাপি হয়েছে।  মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।  

ক্ষমতায় আসার পর দুর্গাপুজোর বিসর্জনকে কানির্ভালের রূপ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর উদ্যোগেই রেড রোডে পালা করে একের পর এক দুর্গাপুজোর শোভাযাত্রা শুরু হয়েছে। এবার শুক্রবার বসতে চলেছে কার্নিভালের আসর। ওই কার্নিভালে অংশ নেবে ৭৫টি ক্লাব। বিরোধীরা ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনকে মেলা-খেলা-উতসবের সরকার বলে কটাক্ষ করেছে। সেই সুরে বিজেপির রাজ্য সভাপতি বলেন,  ''নতুন কিছু নয় অনেক বছর ধরে কার্নিভাল হচ্ছে। কার্নিভাল, ফেস্টিভ্যালেই চলছে পশ্চিমবঙ্গ। অথচ মানুষ আইনশৃঙ্খলার উন্নতি চাইছেন। দুর্গাপুজোর সময় মানুষকে শান্তিতে থাকতে দেওয়া হচ্ছে না। খুনখারাপি হয়েছে। মানুষের জীবনের সুরক্ষা নেই। উত্সব, আনন্দ করে মানুষকে মনকে বিভ্রান্ত করা সম্ভব নয়।'' 

দীপাবলির আগে কেন্দ্রীয় সরকারি কর্মীদের ৫ শতাংশ মহার্ঘ ভাতা বৃদ্ধির ঘোষণা করেছে মোদী সরকার। তা নিয়ে পার্থ চট্টোপাধ্যায় কটাক্ষ করেছেন, মহার্ঘ ভাতা দিয়ে কী হবে! ব্যাঙ্কের সুদ তো কমিয়ে দিয়েছে। ছাঁটাই চলছে সর্বত্র। তার পাল্টা দিলীপের জবাব, কেন ডিএ দিচ্ছেন না আপনারা? চালাকির রাজনীতি করে আসছেন। মানুষ এসব মেনে নিচ্ছে না, সেটা ভোটেই বুঝিয়ে দিয়েছে। পুলিস থেকে শিক্ষক, সরকারি কর্মীরা সকলেই অসন্তুষ্ট। সবাই আন্দোলন করছেন। নিজের দায়িত্ব আগে পালন করুন।

আরও পড়ুন- কাল থেকে প্রতি মিনিটে কলচার্জ ৬ পয়সা, গ্রাহকদের জন্য টপআপ রিচার্জ আনল Jio