BJP: "ফল ঘোষণা হলেই বোঝা যাবে কে কোথায় দাঁড়িয়ে আছে", বললেন দিলীপ

এই বিষয়ে দিলীপ (Dilip Ghosh) বলেন নির্বাচন পরবর্তী হিংসার ঘটনা নিয়ে চিন্তা থাকা স্বাভাবিক। এর আগের নির্বাচনের পরে যেরকম হিংসার ঘটনা ঘটেছে তা সারাবছরই প্রায় চলতে থাকে।

Updated By: Oct 3, 2021, 11:02 AM IST
BJP: "ফল ঘোষণা হলেই বোঝা যাবে কে কোথায় দাঁড়িয়ে আছে", বললেন দিলীপ

নিজস্ব প্রতিবেদন: উপনির্বাচনের ফল ঘোষণা হওয়ার আগে, রবিবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) কড়া ভাষায় আক্রমণ করেছেন শাসকদল তৃণমূলকে (TMC)। তিনি জানিয়েছেন যে তৃণমূল (TMC) বড় বড় কথা কথা বলছে এবং রেজাল্ট বেরোনর আগে সেটা তারা বলতেই পারে, কিন্তু রেজাল্ট ঘোষণা হলেই বোঝা যাবে কে কোথায় দাঁড়িয়ে আছে। 

ভবানীপুর উপনির্বাচনে BJP প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal) শনিবার হাই কোর্টের বিচারপতির কাছে আবেদন জানিয়েছেন এর আগে ভোট পরবর্তী সময়ে যে হিংসা হয়েছিল সেরম যাতে না হয় সেই জন্য পুলিসকে কঠোর নির্দেশ দেওয়ার আবেদন করেন তিনি। এই বিষয়ে দিলীপ (Dilip Ghosh) বলেন নির্বাচন পরবর্তী হিংসার ঘটনা নিয়ে চিন্তা থাকা স্বাভাবিক। এর আগের নির্বাচনের পরে যেরকম হিংসার ঘটনা ঘটেছে তা সারাবছরই প্রায় চলতে থাকে। তিনি আরও বলেন অত্যধিক উত্তেজনার পরিস্থিতিতে ভবানীপুরে নির্বাচন হয়েছে এবং স্বাভাবিকভাবেই তার প্রতিক্রিয়া যে কোনও জায়গায় হতে পারে। দিলীপ ঘোষ (Dilip Ghosh) মনে করেন এই চিন্তা থেকেই প্রিয়াঙ্কা বলেছেন কোর্ট যেন প্রথম থেকেই এই বিষয়ে নজর রাখে। 

আরও পড়ুন: WB By-Poll: মুখ্যমন্ত্রীর কুর্সি কি ধরে রাখতে পারবেন মমতা? ভাগ্য নির্ধারণ রবিবারই

ভোট পরবর্তী হিংসার আশঙ্কায় রাজ্যপালকেও চিঠি দিয়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Tibrewal)। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ আরও জানান গতবারের অভিজ্ঞতা থেকে তাদের ধারণা তৃণমূল (TMC) যেভাবে হিংসার রাজনীতি করছে তাতে ভবানীপুরের নির্বাচনের ফল প্রকাশের পরে আবার হিংসার ঘটনা হতে পারে। এছাড়াও নির্বাচন কমিশনের কাজ শেষ হয়ে যাওয়ার পরে পুলিস প্রশাসন একটা পার্টির হয়ে কাজ করে এবং হিংসার ঘটনাকে মদত দেয়। BJP-র অভিজ্ঞতায় পুলিস ভোট পরবর্তী হিংসার ঘটনায় অভিযোগও জমা নেয়না। এই ঘটনার অভিজ্ঞতা আছে বলেই প্রিয়াঙ্কা (Priyanka Tibrewal) চিঠি দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.