Suvendu Adhikari, BJP Nabanna Abhiyan: 'ডোন্ট টাচ মাই বডি...ইউ আর লেডি আই অ্যাম মেল...' শুভেন্দুর মন্তব্যে ট্রোলের বন্যা

Suvendu Adhikari, BJP Nabanna Abhiyan: শুভেন্দু অধিকারী বলেন, "ডোন্ট টাচ মাই বডি। ইউ আর লেডি আই অ্যাম মেল। মহিলা পুলিস আমার গায়ে হাত দিয়েছেন...আমার গায়ে হাত দেবে কেন...মমতা লেডি কিম...মহিলা পুলিস আমার গায়ে হাত দিয়েছে।" বিরোধী দলনেতার এই মন্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় অনেকেই মজা করছেন। ট্রোল এবং মিমও হচ্ছে সমান তালে।  আক্রমণ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেসও। 

Updated By: Sep 13, 2022, 06:48 PM IST
Suvendu Adhikari, BJP Nabanna Abhiyan: 'ডোন্ট টাচ মাই বডি...ইউ আর লেডি আই অ্যাম মেল...' শুভেন্দুর মন্তব্যে ট্রোলের বন্যা
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপির নবান্ন অভিযান (BJP Nabanna Abhiyan) ঘিরে কলকাতা-সহ শহরের পার্শ্ববর্তী এলাকায় ধুন্ধুমার পরিস্থিতি। তিন দিক থেকে মিছিল করে নবান্নের দিকে অগ্রসর হন বিজেপির (BJP) নেতা-কর্মীরা। হেস্টিংসের দিক থেকে মিছিলে নেতৃত্ব দেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর সঙ্গে ছিলেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)-সহ অন্যান্য নেতা কর্মীরা। পিটিএস মোড়ে তাঁদের মিছিল আটকায় পুলিস। সেখানে পুলিসের শীর্ষ কর্তাদের সঙ্গে বচলায় জড়ান রাজ্যের বিরোধী দলনেতা। এমনকী, মহিলা পুলিসের বিরুদ্ধে তাঁকে ছোঁয়ার অভিযোগও করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিরোধী দলনেতার সেই মন্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি। মজায় মেতেছেন নেটিজেনরা।

মহিলা পুলিসের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে শুভেন্দু অধিকারী বলেন, "ডোন্ট টাচ মাই বডি। ইউ আর লেডি আই অ্যাম মেল। মহিলা পুলিস আমার গায়ে হাত দিয়েছেন...আমার গায়ে হাত দেবে কেন...মমতা লেডি কিম...মহিলা পুলিস আমার গায়ে হাত দিয়েছে।" বিরোধী দলনেতার এই মন্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় অনেকেই মজা করছেন। ট্রোল এবং মিমও হচ্ছে সমান তালে।  আক্রমণ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেসও। 

রাজ্যের পুলিস-প্রশাসন এবং তার শীর্ষ কর্তাদের তীব্র আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, 'তৃণমূল কংগ্রেস এবং সরকার, বিশেষ করে লেডি কিম ভয় পেয়ে পালালেন। তারপর রাজ্যের যত রকমের পুলিস ছিল, সবাইকে রাস্তায় নামিয়েছে। ডিআরপি, আরপিএফ-এর সঙ্গে কথা না বলে স্টেশনে ঢুকে লোককে আটকেছে। প্রায় দেড় লক্ষ লোককে আটকেছে। কাঁথি, বীরভূমে লোক ব্যারিকেড গুঁড়িয়ে দিয়েছে। সাঁতরাগাছিতে প্রাচীর তৈরি করেছে। উত্তরকুমার মার্কা ডিজি মনোজ মালব্য।' 

এদিন মিছিল শুরু হতেই পিটিএস মোড়ে শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়, রাহুল সিনহাদের আটকায় পুলিস। সেখানে পুলিসের সঙ্গে শুভেন্দু-লকেটদের তীব্র বাদানুবাদ হয়। পুলিস এবং প্রশাসনের বিরুদ্ধে তীব্র বিষোদ্গার করে রাজ্যের বিরোধী দলনেতা। হাইকোর্টে যাওয়ার হুঁশিয়ারি যান তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.