মদ খেয়ে মহিলা পেয়িং গেস্টদের ঘরে ঢোকার চেষ্টা, পুলিস আসতেই 'ল্যাজ গুটিয়ে ঘরে খিল দিল' যুবক!

অভিযুক্তকে বাড়ির বাইরে বের করার জন্য শেষে মাইকিং করতে শুরু করে পুলিস।

Reported By: কমলাক্ষ ভট্টাচার্য | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Sep 20, 2020, 07:04 PM IST
মদ খেয়ে মহিলা পেয়িং গেস্টদের ঘরে ঢোকার চেষ্টা, পুলিস আসতেই 'ল্যাজ গুটিয়ে ঘরে খিল দিল' যুবক!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মদ খেয়ে নেশায় চুর। সেই অবস্থায় মহিলা পেয়িং গেস্টদের ঘরে ঢোকার চেষ্টা করার অভিযোগ উঠল এক মদ্যপ যুবকের বিরুদ্ধে। আরও অভিযোগ, তাকে বাধা দিতে গেলে সে পরিচারক দেবাশিষ রায়কে বেধড়ক মারধর করে। এমনকি হাতুড়ি দিয়ে মেরে মাথাও ফাটিয়ে দেয় দেবাশিস রায়ের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সল্টলেকের এফ ই ব্লকের ২৩ নম্বর বাড়িতে। 

অভিযুক্তের নাম পীযূষ প্রসাদ। ওই বাড়িরই গ্রাউন্ড ফ্লোরে থাকে পীযূষ। অভিযোগ, মদ খেয়ে এসে শনিবার গভীর রাতে কার্যত তাণ্ডব চালায় পীযূষ। মহিলা পেয়িং গেস্টদের ঘরে ঢুকে যাওয়ার চেষ্টা করে। বাধা দিতে গেলে উল্টে পরিচারককে মারধর করে। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায় ওই বাড়িতে পেয়িং গেস্ট থাকা তরুণীদের মধ্যে। এই ঘটনায় বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করেন বাড়ির পরিচারক দেবাশিষ রায়। 

অভিযোগের ভিত্তিতে আজ সকালে পুলিস অভিযুক্তককে ধরতে এলে, তখন শুরু হয় আরেক প্রস্থ নাটক। পুলিস ধরতে এলে গেট বন্ধ করে ঘরের মধ্যে বসে থাকে পীযূষ প্রসাদ। বার বার করে গেট খোলার কথা বললেও সে গেট খোলেনি। অভিযুক্তকে বাড়ির বাইরে বের করার জন্য শেষে মাইকিং করতে শুরু করে পুলিস। দফায় দফায় চলে পুলিসের বোঝানোর পর্ব। শেষমেশ পুলিসের মাইকিংয়ের পর গেট খুলে বাইরে বের হয় অভিযুক্ত পীযুষ। তারপর তাকে বিধাননগর দক্ষিণ থানায় নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, এক দশকের পুরনো মামলায় ফের তলব ছত্রধর মাহাতকে, এই সপ্তাহেই তৃতীয়বার জেরা করবে NIA

.