দুবরাজপুর কাণ্ড: ড্যামেজ কন্ট্রোল বৈঠক আজ

দুবরাজপুরে জমি সমস্যার সমাধান সূত্র খুঁজে বের করতে আজ আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকে বসছেন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বিধানসভায় দুপুর বারোটায় এই বৈঠক হবে। উপস্থিত থাকবেন কৃষিজমি রক্ষা কমিটির আট প্রতিনিধি। আন্দোলনকারীদের দাবিদাওয়ার পাশাপাশি, বৈঠকে লোবা গ্রামে আটকে থাকা বেঙ্গল এমটার মাটি কাটার যন্ত্রটি নিয়েও আলোচনা হবে। শিল্পমন্ত্রী আন্দোলনকারীদের কাছে যন্ত্রটা ছেড়ে দেওয়ার অনুরোধ রাখতে পারেন বলে খবর।

Updated By: Nov 9, 2012, 11:25 AM IST

দুবরাজপুরে জমি সমস্যার সমাধান সূত্র খুঁজে বের করতে আজ আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকে বসছেন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বিধানসভায় দুপুর বারোটায় এই বৈঠক হবে। উপস্থিত থাকবেন কৃষিজমি রক্ষা কমিটির আট প্রতিনিধি।
আন্দোলনকারীদের দাবিদাওয়ার পাশাপাশি, বৈঠকে লোবা গ্রামে আটকে থাকা বেঙ্গল এমটার মাটি কাটার যন্ত্রটি নিয়েও আলোচনা হবে। শিল্পমন্ত্রী আন্দোলনকারীদের কাছে যন্ত্রটা ছেড়ে দেওয়ার অনুরোধ রাখতে পারেন বলে খবর।
ইতিমধ্যে বৈঠক ঘিরে প্রশাসনিক জটিলতাও দানা বেধেছে। বৈঠকে কৃষিজমি রক্ষা কমিটির পক্ষ থেকে ফেলারাম মণ্ডল ও জয়দীপ মজুমদারের উপস্থিত থাকার কথা। চলতি মাসের ৬ তারিখ সংঘর্ষে এঁদের বিরুদ্ধেই সরকারি সম্পত্তি নষ্ট ও সরকারি কাজে বাধাদানের অভিযোগ এনে জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায়ের করেছে পুলিস। অভিযুক্ত দুই ব্যক্তি কী করে শিল্পমন্ত্রীর সঙ্গে বৈঠকে উপস্থিত থাকতে পারে তা নিয়ে ধন্ধে রয়েছেন রাজ্য পুলিসের কর্তারাই।

.