Kalbaishakhi In Kolkata: ঝড়ে ভাঙল গাছ, কলকাতায় ব্যাহত মেট্রো পরিষেবা; মাঝ রাস্তায় দাঁড়িয়ে পড়ল রাজধানী এক্সপ্রেস

যদিও দক্ষিণেশ্বর থেকে উত্তমকুমার পর্যন্ত ট্রেন চলাচল স্বাভাবিক ছিল। মেট্রো কর্তৃপক্ষ দ্রুততার সঙ্গে লাইনে ভেঙে পড়া গাছ সরানোর কাজ শুরু করেন এবং কিছুক্ষনের মধ্যেই স্বাভাবিক হয়ে যায় মেট্রো পরিষেবা।

Updated By: May 21, 2022, 05:59 PM IST
Kalbaishakhi In Kolkata: ঝড়ে ভাঙল গাছ, কলকাতায় ব্যাহত মেট্রো পরিষেবা; মাঝ রাস্তায় দাঁড়িয়ে পড়ল রাজধানী এক্সপ্রেস

নিজস্ব প্রতিবেদন: গরমের শেষে স্বস্তির কালবৈশাখী দেখল মহানগর। যদিও স্বস্তির সঙ্গেই রয়েছে ভোগান্তির সম্ভাবনা। একাধিক জায়গায় গাছ পরে রাস্তা বন্ধ। 

কলকাতা শহরের একাধিক জায়গায় গাছ ভেঙে বন্ধ যান চলাচল। একই সময়ে গাছ পরে ব্যহত মেট্রো এবং রেল চলাচল। বিকেল ৪.৪০ মিনিট নাগাদ উত্তম কুমার থেকে নেতাজি স্টেশনের মাঝে আপ লাইনে গাছ ভেঙে পরে ঝড়ে। এর ফলে উত্তম কুমার স্টেশন থেকে নেতাজি স্টেশন পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকে বেশ কিছুক্ষন। 

যদিও দক্ষিণেশ্বর থেকে উত্তমকুমার পর্যন্ত ট্রেন চলাচল স্বাভাবিক ছিল। মেট্রো কর্তৃপক্ষ দ্রুততার সঙ্গে লাইনে ভেঙে পড়া গাছ সরানোর কাজ শুরু করেন এবং কিছুক্ষনের মধ্যেই স্বাভাবিক হয়ে যায় মেট্রো পরিষেবা। বিকেল ৫.৩০ নাগাদ স্বাভাবিক হয় অবস্থা।    

আরও পড়ুন: Kalbaishakhi In Kolkata: কালবৈশাখীর দাপটে প্রবল বৃষ্টি কলকাতায়, গাছ পড়ে বহু জায়গায় বন্ধ যান চলাচল

একইসঙ্গে ব্যহত হয় হাওড়া এবং শিয়ালদহ লাইনের ট্রেন চলাচল। বিভিন্ন জায়গায়া গাছ পরে বন্ধ হয়ে যায় ট্রেন। জানা গেছে মাঝ রাস্তায় গাছ ভেঙে পড়ার কারনে আটকে যায় রাজধানী এক্সপ্রেস।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.