পূর্ব মেদিনীপুরে 'শুভেন্দু ঘনিষ্ঠ' জেলা পুলিস সুপার বদল

এই বদলির পিছনে রাজনীতি আছে বলে অভিযোগ করেন যুবমোর্চার সহ-সভাপতি শঙ্কুদেব পণ্ডা

Updated By: Dec 4, 2020, 07:41 PM IST
পূর্ব মেদিনীপুরে 'শুভেন্দু ঘনিষ্ঠ' জেলা পুলিস সুপার বদল

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দুর সঙ্গে তৃণমূলের দূরত্বের মাঝে পূর্ব মেদিনীপুরের জেলা সুপার বদল করল প্রশাসন। বদলির নেপথ্যে রাজনীতি থাকতে পারে বলে মত অনেকের। তবে পুলিস সূত্রে খবর, নিয়মমাফিক বদলি। গত জুলাইয়ে পুলিস সুপার হয়েছিলেন সুনীলকুমার যাদব। তার ৫ মাস কাটতেই ফের বদল জেলার পুলিস সুপার।    

শুক্রবার রাজ্য সরকার নির্দেশিকায় জানিয়েছে, সুনীলকুমার যাদবকে করা হল শিলিগুড়ির ডাবগ্রামে র‌্যাফের কম্যান্যান্ট অফিসার। তাঁর জায়গায় এলেন প্রবীণ প্রকাশ। তিনি ছিলেন হাওড়া কমিশনারেটের উত্তর জোনের ডিসি। চলতি বছরের জানুয়ারিতে জেলার পুলিস সুপার হয়েছিলেন ইন্দিরা মুখোপাধ্যায়। তিনি জুলাইয়ে বদলি হন। তাঁর জায়গায় আসেন সুনীলকুমার যাদব। শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বলে তাঁকে বদলি করা হয়েছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল। যদিও পুলিস সূত্রে খবর, এটা রুটিন বদলি। 

এই বদলির পিছনে রাজনীতি আছে বলে অভিযোগ করেন যুবমোর্চার সহ-সভাপতি শঙ্কুদেব পণ্ডা। তিনি বলেন,''এখন এসপি-দের সরাচ্ছেন। ক'দিন পরে যিনি এসপি-দের সরাচ্ছেন, তাঁকে সরিয়ে দেবে মানুষ। শুভেন্দু অধিকারীর মতো নেতা যে কোনও দলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। যাঁরা এটা বোঝে না, তাঁদের জন্য বলব দাঁত থাকতে দাঁতের মর্যাদা দেননি, ফল ভুগতে হবে।''         

 

আরও পড়ুন- যাঁরা দলের বিরোধিতা করছেন, সরিয়ে দিন, শিশির অধিকারীকে নির্দেশ মমতার: সূত্র