সুদীপ্ত সেনকে ফের জেরা করবে ইডি

সারদাকর্তা সুদীপ্ত সেনকে ফের জেরা করবে ইডি। তদন্তে নেমে দেশে ও বিদেশে সারদাগোষ্ঠীর একাধিক সম্পত্তির সূত্র পেয়েছে ইডি। সেবিষয়েই জিজ্ঞাসাবাদ করা হবে সুদীপ্ত সেনকে। এছাড়াও সারদাগোষ্ঠীর নগদ টাকার হদিশ পেতেও জেরা করা হবে তাঁকে। সুদীপ্ত সেনকে জেরা করার জন্য নগর দায়রা আদালতে এ মাসের কুড়ি তারিখ আর্জি জানায় ইডি। আজ সেই আর্জি মঞ্জুর করেছে আদালত। জেলে গিয়েই সারদাকর্তাকে জেরা করবেন ইডির আধিকারিকেরা।

Updated By: Dec 24, 2014, 07:03 PM IST
সুদীপ্ত সেনকে ফের জেরা করবে ইডি

ওয়েব ডেস্ক: সারদাকর্তা সুদীপ্ত সেনকে ফের জেরা করবে ইডি। তদন্তে নেমে দেশে ও বিদেশে সারদাগোষ্ঠীর একাধিক সম্পত্তির সূত্র পেয়েছে ইডি। সেবিষয়েই জিজ্ঞাসাবাদ করা হবে সুদীপ্ত সেনকে। এছাড়াও সারদাগোষ্ঠীর নগদ টাকার হদিশ পেতেও জেরা করা হবে তাঁকে। সুদীপ্ত সেনকে জেরা করার জন্য নগর দায়রা আদালতে এ মাসের কুড়ি তারিখ আর্জি জানায় ইডি। আজ সেই আর্জি মঞ্জুর করেছে আদালত। জেলে গিয়েই সারদাকর্তাকে জেরা করবেন ইডির আধিকারিকেরা।

এদিকে, শঙ্কুদেব পণ্ডার বাড়ির সামনে বিক্ষোভ দেখাল বিজেপির মজদুর ইউনিয়ন। কাঁথির আটিলাগোড়িতে পৈতৃক বাড়ি শঙ্কুদেব পণ্ডার। আজ বেলা বারোটা নাগাদ শঙ্কুদেবের গ্রেফতারের দাবিতে তাঁর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় বিজেপি। পরে মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল করেন বিজেপি কর্মী-সমর্থকরা।

.