ছাত্রদের কর্মশালা দিয়ে বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করলেন মমতা

উপলক্ষ ছিল ছাত্র সংসদের নির্বাচিত প্রতিনিধিদের কর্মশালা। কিন্তু সেটা হয়ে দাঁড়াল কার্যত বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শিবির। ছাত্রছাত্রীদের মুখোমুখি বসলেন মুখ্যমন্ত্রী। দরাজ গলায় দিলেন সার্টিফিকেটও। বললেন এদের নিয়েই বাংলা গড়বেন, গড়বেন দিল্লিও।

Updated By: May 15, 2015, 11:34 PM IST
ছাত্রদের কর্মশালা দিয়ে বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করলেন মমতা

ওয়েব ডেস্ক: উপলক্ষ ছিল ছাত্র সংসদের নির্বাচিত প্রতিনিধিদের কর্মশালা। কিন্তু সেটা হয়ে দাঁড়াল কার্যত বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শিবির। ছাত্রছাত্রীদের মুখোমুখি বসলেন মুখ্যমন্ত্রী। দরাজ গলায় দিলেন সার্টিফিকেটও। বললেন এদের নিয়েই বাংলা গড়বেন, গড়বেন দিল্লিও।

শুক্রবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় যখন একথা বলছেন টিএমসিপির সদস্যদের, ঠিক তখনই তৃণমূল ছাত্র পরিষদকে ক্লিনচিট দিলেন মুখ্যমন্ত্রী।

এদিনের কর্মশালাকে ব্যবহার করে বিধানসভা ভোটের প্রস্তুতিও সেরে নিলেন মুখ্যমন্ত্রী। কর্মশালায় হাজির ১৮ থেকে ২৪ এর ছাত্রছাত্রীদের মরিচঝাঁপি থেকে নন্দীগ্রাম-সব প্রসঙ্গ তুলেই মুখ্যমন্ত্রী বোঝাতে চাইলেন সিপিআইএম কতটা খারাপ।

ছাত্রছাত্রীদের জন্য সরকার কী কী করেছে তার তালিকা দেওয়ার পাশাপাশি মুখ্যমন্ত্রী শুক্রবার ঘোষণা করলেন, অষ্টম থেকে দশম শ্রেনী পর্যন্ত সব ছাত্রছাত্রীদেরই  এবার সাইকেল দেবে সরকার। তবে এসবের মাঝে কোথাও যেন হারিয়ে গেল কর্মশালার মূল উদ্দেশ্য। টিএমসিপির নব নির্বাচিত প্রতিনিধিরা আগামীদিনে কি করবেন, কীভাবে চলবেন, আলোচনায় বাদ রয়ে গেল সেই অংশটুকুই।

 

.