West Bengal Elections: উপনির্বাচন সংক্রান্ত সিদ্ধান্ত! আজই মুখ্যসচিবদের সঙ্গে বৈঠকে নির্বাচন কমিশন

 বিকেল ৩টেয় হতে চলেছে এই ভার্চুয়াল বৈঠকে। 

Updated By: Sep 1, 2021, 01:23 PM IST
West Bengal Elections: উপনির্বাচন সংক্রান্ত সিদ্ধান্ত! আজই মুখ্যসচিবদের সঙ্গে বৈঠকে নির্বাচন কমিশন

নিজস্ব প্রতিবেদন: বুধবার বিভিন্ন রাজ্যের কেন্দ্রীয় মুখ্য সচিবদের সঙ্গে নির্বাচন কমিশনের বৈঠক হওয়ার কথা। বিকেল ৩টেয় হতে চলেছে এই ভার্চুয়াল বৈঠকে। এদিন বৈঠকে থাকবে পশ্চিমবঙ্গের মুখ্যসচিব হরেকৃষ্ণ দ্বিবেদী। মূলত, করোনা পরিস্থিতিতে রাজ্যগুলিতে ভোট করার সম্ভবনা কতটা, জানতে চায় কমিশন। এই তথ্য নিতেই বৈঠক বলে নবান্ন সূত্রে খবর। 

বৈঠকের কারণেই শেষ মুহুর্তে মুখ্য়মন্ত্রীর সঙ্গে সফর বাতিল মুখ্যসচিবের। বুধবার পানাগড় সফরে যাওয়ার কথা ছিল হরেকৃষ্ণ দ্বিবেদীর। ইতিমধ্যেই ভোট নিয়ে রাজনৈতিক দলগুলির মত জমা পড়েছে। যে সমস্ত জায়গায় ভোট হওয়ার কথা সেখানকার করোনা পরিস্থিতির রিপোর্টও জম দেওয়া হয়েছে।

আরও পড়ুন, ED Raid: ভুয়ো ভ্যাকসিনকাণ্ড-সহ ছয়টি মামলায় শহরজুড়ে তল্লাশি অভিযান ইডির

শোনা গিয়েছিল, করোনা পরিস্থিতি বুঝেই অগাস্টের শেষে বা সেপ্টেম্বরের শুরুতেই উপনির্বাচনের দিন ঘোষণা হতে পারে। জঙ্গিপুর ও সামশেরগঞ্জে সংযুক্ত মোর্চার প্রার্থীর মৃত্যুর কারণে ভোট স্থগিত ছিল। উপনির্বাচন হওয়ার কথা এই দুই কেন্দ্রে। ভবানীপুর, দিনহাটা ও শান্তিপুরেও উপনির্বাচন হবে। 

নির্বাচন কমিশন সূত্রে খবর, কমিশনের সেক্রেটারি জেনারেল উমেশ সিনহা ছাড়াও উপনির্বাচন কমিশনার সুদীপ জৈন, চন্দ্রভূষণ কুমার থাকতে পারেন। বৈঠকে যোগ দিতে পারে আরও দুই উপনির্বাচন কমিশনার ধর্মেন্দ্র শর্মা, নীতিশ কুমার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.