Kolkata: দিল্লির দফতরে হাজিরা দেওয়া সম্ভব নয়, ইডিকে চিঠি অভিষেকের স্ত্রীর

 কয়লাকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে নোটিস দিয়েছে ইডি। তাঁকে দিল্লিতে হাজিরা দিতে বলা হয়েছে। পাশাপাশি তাঁর স্ত্রী রুজিরা নরুলাকেও দিল্লিতে তলব করে ইডি

Updated By: Sep 1, 2021, 02:03 PM IST
Kolkata: দিল্লির দফতরে হাজিরা দেওয়া সম্ভব নয়, ইডিকে চিঠি অভিষেকের স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে ইডি-র দফতরে আর হাজিরা দিচ্ছেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা। করোনা পরিস্থিতিতে তাঁর পক্ষে দিল্লি যাওয়া সম্ভব নয়। কলকাতায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হোক। কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে চিঠি লিখে এমনটাই আবেদন করেছেন অভিষেকের স্ত্রী।

আরও পড়ুন-Covid 19: ডবল ডোজের টিকা নিয়েও করোনা আক্রান্ত ২৫ শতাংশ স্বাস্থ্যকর্মী, বলছে গবেষণা

রুজিরা তাঁর আবেদনে লিখেছেন, 'আমি দুই সন্তানের মা। এই অতিমারীর সময়ে দিল্লি যাওয়া আমার ও আমার সন্তানদের জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ হয়ে যাবে। আপনারা যদি কলকাতায় আমাকে হাজিরা দিতে বলেন তা আমার পক্ষে ভালে হয়। ইডির দফতরও রয়েছে কলকাতায়। আমিও কলকাতায় থাকি। আর আমি যতদূর বুঝি তাতে আপনাদের মামলাটি গঠনও হয়েছে কলকাতাতেই।'

আরও পড়ুন- LPG price hike: ফের বাড়ল রান্নার গ্য়াসের দাম, একলাফে ৯১১ টাকা

উল্লেখ্য, কয়লাকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে নোটিস দিয়েছে ইডি। তাঁকে দিল্লিতে হাজিরা দিতে বলা হয়েছে। পাশাপাশি তাঁর স্ত্রী রুজিরা নরুলাকেও দিল্লিতে তলব করে ইডি।  আজ অর্থাত্ ১ সেপ্টেম্বর তাঁর দিল্লি যাওয়ার কথা ছিল। তার আগেই ইডিকে চিঠি লিখে দিল্লি যাওয়ার ক্ষেত্রে তাঁর সমস্য়ার কথা জানালেন রুজিরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.