আগামিকালের মধ্যে বিদ্যুত্ পরিষেবা স্বাভাবিক হবে, কথা দিয়েছে CESC: ফিরহাদ

শহরে এত গাছ পড়েছে তা অবিলম্বে সরানো দুষ্কর। এর মধ্যে বিদ্যুত্‍ মন্ত্রী   CESC আধিকারিদের সঙ্গে বৈঠক করে গাছা কাটার মেশিন কেনার নির্দেশ দিয়েছেন।

Updated By: May 22, 2020, 08:44 PM IST
আগামিকালের মধ্যে বিদ্যুত্ পরিষেবা স্বাভাবিক হবে, কথা দিয়েছে CESC: ফিরহাদ

নিজস্ব প্রতিবেদন: শহরে আলো নেই, জল নেই। ডায়ালেসিসও করতে পারছেন না মানুষ। কেন এটা হবে? CESC-কে তোপ পুরমন্ত্রীর। আগামিকালের মধ্যে বিদ্যুত্ পরিষেবা স্বাভাবিক হবে। কথা দিয়েছে cesc। আজ এমনটাই জানালেন ফিরহাদ হাকিম। 

শহরে এত গাছ পড়েছে তা অবিলম্বে সরানো দুষ্কর। এর মধ্যে বিদ্যুত্‍ মন্ত্রী   CESC আধিকারিদের সঙ্গে বৈঠক করে গাছা কাটার মেশিন কেনার নির্দেশ দিয়েছেন। কিন্তু অবিলম্ব অবস্থা স্বাভাবিক হবে এমন আশ্বাস কেউই দিতে পারছে না। অন্যদিকে বিদ্যুত্‍ দফতর বুঝিয়ে দিচ্ছে গাছ কাটা না হওয়ায় সমস্যার চটজলদি সমাধান করা যাচ্ছে না। কারণ গাছকাটার ব্যবস্থা করার কথা পুরসভা ও দমকলের। 

আর এরই মাঝে বিদ্যুত্হীন শহরের একাধিক এলাকায় বাড়ছে ক্ষোভ। কখন ফিরবে বিদ্যুত্ , প্রশ্ন একের পর এক এলাকার বাসিন্দাদের। গাছ পড়ে থাকার কারণেই এই বিপত্তি। এমনটাই দাবি CESC-র। বড় রাস্তায় কাজ করছে KMC, গলিতে গাছ সরান আপনারাই। বৈঠকে CESC-কে নির্দেশ বিদ্যুৎমন্ত্রীর। এত গাছ কাটার যন্ত্র নেই, অজুহাত CESC-র। প্রয়োজনে লোক ভাড়া করে গাছ কাটতে হবে, দুর্ভোগের পরিস্থিতে পাল্টা নির্দেশ দিয়েছেন শোভনদেব চট্টোপাধ্যায়।

.