Zee 24 Ghanta খবরের জের, মায়ের কোলে ফিরে গেল সন্তান

 স্থানীয় কাউন্সিলর অসীম বোস ওসির সামনে বাচ্চাটিকে তুলে দেন পরিবারের হাতে। 

Updated By: May 14, 2021, 06:02 PM IST
Zee 24 Ghanta খবরের জের, মায়ের কোলে ফিরে গেল সন্তান

নিজস্ব প্রতিবেদন: Zee 24 Ghanta খবরের জের। দুধের শিশু ফিরে গেল তার মায়ের কোলে। সকাল থেকে একদিকে হন্যে হয়ে মানসিক ভারসাম্যহীন অনির্বাণ ও সন্তানকে খুঁজছিল পরিবার, অন্যদিকে এলগিন রোডের বাসিন্দা ও ভবানীপুর থানার পুলিস খোঁজার চেষ্টা করছিল তাঁদের পরিবারকে। আর এঁদেরকেই মিলেয়ে দিল Zee 24 Ghanta। 

সকাল থেকে Zee 24 Ghanta-র চ্যানেলেই প্রথম দেখানো হয় এলগিন রোডের ঘটনা। অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি যাকে আপাত দৃষ্টিতে দেখলে মানসিক ভারসাম্যহীন মনে হয়, তাঁর কোলে ছিল শিশুপুত্র। ওই ব্যক্তি নিজেকে জয়দীপ সেন ও সন্তানের বাবা বলে পরিচয় দিতে থাকেন। স্থানীয় বাসিন্দাদের প্রশ্ন তিনি নিজেকে সুপ্রিম কোর্টের আইনজীবীও বলে পরিচয় দেন। কিন্তু, বাড়ির ঠিকানা বলতে পারেন না। 

এই খবর Zee 24 Ghanta-র চ্যানেলে দেখার পরই ঘটনাস্থলে ছুটে আসেন  স্থানীয় কাউন্সিলর অসীম বোস। তিনি নিজের ফোন নম্বর দেন যোগাযোগ করার জন্য। সকাল থেকে Zee 24 Ghanta-র প্রতিনিধি গোটা ঘটনাটি হুবহু তুলে ধরেন। যা নজরে পড়ে মুখার্জি পরিবারের। এরপর যোগাযোগ করেন তাঁরা। ঘটনাস্থলে এসে পৌঁছয় ভবানীপুর থানার ওসি। স্থানীয় কাউন্সিলর অসীম বোস ওসির সামনে বাচ্চাটিকে তুলে দেন পরিবারের হাতে। 

প্রসঙ্গত,  সকালে থেকে ৬ মাসের শিশুপুত্রকে নিয়ে রাস্তায় বসে থাকতে দেখা যায় এক ব্যক্তিকে। তিনি পথচলতি মানুষকে বারবার করে শিশুটিকে নিয়ে নেওয়ার জন্য বলতে থাকেন। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। স্থানীয় বাসিন্দাদের প্রশ্ন তিনি নিজেকে সুপ্রিম কোর্টের আইনজীবীও বলে পরিচয় দেন। কিন্তু, বাড়ির ঠিকানা বলতে পারেন না। 

ওই ব্যক্তির পরনে ছিল একটি সাদা জামা সঙ্গে থ্রিকোয়াটার প্যান্ট।  গলায় রয়েছে সোনার চেন, পকেটে ৫০০ টাকার নোটের বান্ডিল। টাক মাথা। ওই স্থানে শিশুটিকে ছেড়ে চলে যাচ্ছিলেন বলেও অনেকে মনে করছেন। লোকটির আচরণে সন্দেহজনক মনে হয় এলাকার বাসিন্দাদের।

সম্পূর্ণ ঘটনাটি জানতে ক্লিক করুন এখানে

পরিবারের সদস্যরা জানিয়ছেন, কাল রাতে বাড়ি থেকে বেড়িয়ে গিয়েছিলেন অনির্বাণ মুখার্জি, (ওই ব্যক্তির নাম জয়দীপ সেন নয়) সকালে বাড়ি ফিরে এসে আবার বেরিয়ে যান। যাওয়ার সময় বাচ্চাকে সঙ্গে নিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান তিনি। এরপর ফুলবাগান থানায় পরিবার নিখোঁজ ডায়েরি করে। ওই ব্যক্তি কাঁকুড়গাছির বাসিন্দা। বেসরকারি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত। বাচ্চাটির নাম দীজ মুখার্জি। পরিবারের লোক জানিয়েছেন, অনির্বাণ মুখার্জি করোনা পজেটিভ হওয়ার পরই তিনি অদ্ভুত আচরণ শুরু করেছেন।