Abhijit Ganguly: 'মোদী মহান নেতা', বিজেপিতে যোগ দিয়ে 'ভয়ংকর লড়াই'-এর হুঁশিয়ারি অভিজিৎ গাঙ্গুলির!

পশ্চিমবঙ্গ থেকে একটা দুর্নীতিগ্রস্ত দল ও সরকারের বিদায়ের সূচনা করা-ই লক্ষ্য। যাতে  ২০২৬-এ তারা আর ক্ষমতায় আসতে না পারে।

Updated By: Mar 7, 2024, 01:51 PM IST
Abhijit Ganguly: 'মোদী মহান নেতা', বিজেপিতে যোগ দিয়ে 'ভয়ংকর লড়াই'-এর হুঁশিয়ারি অভিজিৎ গাঙ্গুলির!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিচারবিভাগ থেকে রাজনীতিতে। বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। বিজেপি রাজ্য সভাপতি মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপি নেতৃত্বের উপস্থিতিতে এদিন সল্টলেকের বিজেপি দফতরে গেরুয়া পতাকা হাতে তুলে নেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। বিজেপিতে যোগদানের আগে এদিন সকালে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথাও হয় অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের।

মঙ্গলবার বিচারপতি পদ থেকে ইস্তফা দেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ইস্তফার ঘোষণার সঙ্গে সঙ্গেই তিনি জানান যে বিজেপিতে যোগ দেবেন তিনি। ৭ মার্চ বিজেপিতে যোগ দেবেন তিনি এটাও জানান। এরপর গতকালই তাঁকে ফোন করেন অমিত মালব্য। তাঁকে বিজেপিতে যোগদান করার সিদ্ধান্ত নেওয়ার জন্য স্বাগত জানান। একইসঙ্গে বলেন যে, বাংলায় তৃণমূলের অপশাসন শেষ করতে তাঁর মতো ভালো লোকদের রাজনীতিতে আসা প্রয়োজন। উল্লেখ্য, বিভিন্ন মামলায় তাঁর দেওয়া রায়ে বিপাকে পড়েছেন শাসকদলের বহু নেতা। পালটা তিনি 'বিজেপির বিচারপতি' বলে কটাক্ষ করেছেন শাসকদলের নেতারাও।

এদিন বিজেপিতে যোগ দিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে 'মহান নেতা' বলে উল্লেখ করেন। আরও বলেন, "দলের একজন শৃঙ্খলাবদ্ধ সৈনিক হিসেবে কাজ করতে চাই। যে দায়িত্ব-ই দল দিক না কেন,তা যথাযথভাবে পালন করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ ও আমি পালন করব। আপনারা সেটা দেখতেই পারবেন। পশ্চিমবঙ্গের মানুষ তার মূল্যায়ণ করবেন। আমাদের  প্রথম উদ্দেশ্য এই লোকসভা ভোটে পশ্চিমবঙ্গ থেকে একটা দুর্নীতিগ্রস্ত দল ও সরকারের বিদায় লগ্নের সূচনা করা, যাতে ২০২৬-এ তারা আর ক্ষমতায় আসতে না পারে।" 

অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় দাবি করেন, "বাংলার প্রয়োজনে বিজেপি ক্ষমতায় আসা খুব দরকার। একজন বাঙালি হিসেবে আমি খুব কষ্ট পাই, যখন দেখি বাংলা ক্রমাগত পিছিয়ে পড়ছে আর পিছিয়ে পড়ছে। তাই আমি একটি সর্বভারতীয় দলে যোগ দিয়েছি, যেখান থেকে একটি দুর্নীতিগ্রস্ত দল ও সরকারের বিরুদ্ধে একটা ভয়ংকর ও সিরিয়াস লড়াই শুরু করা যায়।" প্রসঙ্গত, অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের বিজেপিতে যোগদানে সিদ্ধান্তে রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল পড়েছে। সূত্রের খবর, মন্ত্রিসভার বৈঠকে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে 'সুবিধাবাদী' বলে কটাক্ষ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ও।

আরও পড়ুন, Seikh Shahjahan: 'বাঘে'র চোখে জল! কাঁদলেন শাহজাহান?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.