আড়ালেই থেকে গেলেন 'বড় দুর্গা'! সত্যি!

সাধারণের নাগালের বাইরেই রয়ে গেলেন "বড় দুর্গা'। মিলল না দুর্গা দর্শনের শেষ সুযোগও। পঞ্চমীর দিন চূড়ান্ত বিশৃঙ্খলার জন্য বন্ধ হয়ে যায়  "বড় দুর্গা' দর্শন।  এবারের পুজোর "সবচেয়ে বড়' আকর্ষণ দেখার  সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ায় আক্ষেপ ঘরে ঘরে।

Updated By: Oct 28, 2015, 12:36 PM IST
আড়ালেই থেকে গেলেন 'বড় দুর্গা'! সত্যি!

ওয়েব ডেস্ক: সাধারণের নাগালের বাইরেই রয়ে গেলেন "বড় দুর্গা'। মিলল না দুর্গা দর্শনের শেষ সুযোগও। পঞ্চমীর দিন চূড়ান্ত বিশৃঙ্খলার জন্য বন্ধ হয়ে যায়  "বড় দুর্গা' দর্শন।  এবারের পুজোর "সবচেয়ে বড়' আকর্ষণ দেখার  সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ায় আক্ষেপ ঘরে ঘরে।

প্রসঙ্গত, রবিবার বিসর্জন হয়ে গিয়েছে দেশপ্রিয় পার্কের দুর্গা প্রতিমা। ঢাকা দিয়ে রাখা হয়েছিল বড় দুর্গার মুখ। কিন্তু গতকাল রাত থেকে শোনা যায় খুলে দেওয়া হবে পার্কের গেট সহ প্রতিমার মুখ।  

 আগামী ৭ দিন ধরে চলবে মণ্ডপ খোলার কাজ। মণ্ডপের অংশগুলি বের করে নিয়ে যাওয়ার জন্য খুলে দেওয়া হয়েছে পার্কের পাশের গেট। এই খবর প্রচারিত হতেই দর্শকরা ভাবেন বিদায়বেলায় বুঝি মিলবে "বড় দুর্গা' দর্শনের সুযোগ। সেইমত আজ পার্কে যান প্রাতঃভ্রমণকারীরা। তবে গেটে তাঁদের বাধা দেয় পুলিস। পার্কে ঢোকা নিয়ে সকালেও দেখা দেয় বিভ্রান্তি। পুলিস-পুজো কর্তৃপক্ষের পরস্পর বিরোধী মন্তব্যে ছড়ায় বিভ্রান্তি। পরে পুলিস জানায়, দর্শকদের পার্কে ঢোকার অনুমতি নেই। তাই আড়ালেই থেকে গেলেন 'বড় দুর্গা'। তবে দেশপ্রিয় পার্কে 'বড় দুর্গা'র দর্শন না মিললেও ইকোপার্ক অথবা অন্য কোনও জায়গাতে স্থানান্তরিত করার পরই খুলে দেওয়া হবে দুর্গার মুখ। তখনই আমজনতা দর্শন পাবেন 'বড় দুর্গা'র।

.