অশোক চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সনাতনের! কোর্টের যাওয়ার সময়ই স্বীকারোক্তি

অশোক চক্রবর্তী ওরফে মানার সঙ্গে দেবাঞ্জন ও সনাতন যুক্ত এমনটাই দাবি করা হয়েছে। 

Updated By: Jul 19, 2021, 04:47 PM IST
অশোক চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সনাতনের! কোর্টের যাওয়ার সময়ই স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো সিবিআই অফিসার সেজে প্রতারণার অভিযোগে ধৃত সনাতন রায়চৌধুরীকাণ্ডে চাঞ্চল্যকর মোড়৷ অশোক চক্রবর্তী ওরফে মানার সঙ্গে দেবাঞ্জন ও সনাতন যুক্ত এমনটাই দাবি করা হয়েছে। জানা গিয়েছে অশোক চক্রবর্তী-এর বিরুদ্ধে যেন আইনত ব্যবস্থা নেওয়া হয় এর জন্য সনাতন নিজেকে সিএমও-র অ্যাডভাইসার বলে তালতলার ওসিকে চাপ দেয়। 

এমনকী হোয়াটসঅ্যাপেও নানা ভুয়ো নথি পাঠিয়ে পুলিসকে দিয়েই অশোক চক্রবর্তীর বিরুদ্ধে কাজ করাতে চেয়েছিল সনাতন। এদিকে মানার বিরুদ্ধে এর আগে একটি গণ পিটিশনও জমা পড়েছিল বলে জানা যায়। যেখানে চাকরির নামে প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছিল৷ যদিও ১৩ জুলাই অশোক চক্রবর্তী ওরফে মানা জামিনে ছাড়া পায়।

আরও পড়ুন, নবান্ন যাওয়ার পথে আচমকাই ভবানীপুরের এক ভ্যাকসিন সেন্টারে মমতা

পরের দিন ১৪ তারিখ সনাতনের বিরুদ্ধেই দায়ের হয় জামিন অযোগ্য ধারা। ব্যাঙ্কশাল কোর্টে যাওয়ার সময় অশোকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন সনাতন। পুলিসের তরফে জানান হয়েছে যে সনাতনের উপস্থিতিতেই বিভিন্ন চাকরি প্রার্থীর ইন্টারভিউ করে দেবাঞ্জন। এর আগে ভুয়ো আই এ এস দেবাঞ্জন দেব কাণ্ডেও নাম উঠে এসেছে অশোক চক্রবর্তীর। 

এর আগে বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায় দেবাঞ্জন কাণ্ডে থানায় যে অভিযোগ জানিয়েছিলেন, তাতে মানা ওরফে অশোক চক্রবর্তীর নাম জুড়ে যাওয়ায় রাজনৈতিক পারদ চড়তে শুরু করে দিয়েছে উত্তর কলকাতা জুড়ে।