নবান্ন যাওয়ার পথে আচমকাই ভবানীপুরের এক ভ্যাকসিন সেন্টারে মমতা

ওই সেন্টারে গিয়ে ভ্যাকসিন কর্মসূচি খতিয়ে দেখেন মমতা বন্দ্যোপাধ্যায়

Updated By: Jul 19, 2021, 04:05 PM IST
নবান্ন যাওয়ার পথে আচমকাই ভবানীপুরের এক ভ্যাকসিন সেন্টারে মমতা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ভ্য়াকসিন নিয়ে সুর চড়াচ্ছে বিরোধীরা। পাশাপাশি ভ্যাকসিন নিয়ে কোনও অভিযোগ যেন না ওঠে তার উপরে কড়া নজরে রেখে চলেছে রাজ্য সরকার। এর মধ্য়েই আজ আচমকাই ভবানীপুরের এক ভ্যাকসিন সেন্টারে গিয়ে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন- 'বাহু'-তে টিকা নিয়ে 'বাহুবলী' হয়েছেন অনেকে, সংসদে বিরোধীদের হই-হট্টগোল নিয়ে কটাক্ষ মোদীর

সোমবার বাড়ি থেকে বেরিয়ে নবান্ন যাওয়ার পথে ভবানীপুর ট্রাম ডিপোর উল্টো দিকের ওই সেন্টারে গিয়ে ভ্যাকসিন কর্মসূচি খতিয়ে দেখেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, কসবার ভ্যাকসিন কাণ্ড অনেক বড় বিষয় হলেও রাজ্যে বিভিন্ন জায়গা থেকে ভ্যাকসিন কর্মসূচি নিয়ে বিভিন্ন ধরনের অভিযোগ আসছে। কোথাও রাত থেকে লাইন দিয়ে বসে থাকছেন, কোথাও লাইনে থেকেও ভ্যাকসিন না পেয়ে বিক্ষোভ দেখাচ্ছেন সাধারণ মানুষ। এরকম পরিস্থিতিতে মমতার এই পরির্দশন বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন- রাজ্য পোস্তের দাম ২২৭৫ টাকা, মধ্যবিত্তকে ভুলতে হতে পরে আলু পোস্ত ও বড়ার স্বাদ

প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায় এর আগেও হাসপাতাল সহ বিভিন্ন জায়গায় আচমকাই পৌঁছে গিয়ে সবাইকে চমকে দিয়েছেন। তবে দেবাঞ্জান কাণ্ডের পর পর রাজ্য সরকার অত্যন্ত কড়া হাতে ভ্যাকসিন কর্মসূচির মতো বিষয়টি দেখছে। আজও নিজের বাড়ির কাছাকাছি পুরসভার ওই ভ্য়াকসিন কেন্দ্র দিয়ে টিকাকরণ নিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। কারও কোনও সমস্যা রয়েছে কিনা তা জানার চেষ্টা করেন। ফলে ভ্যাসসিন নিয়ে রাজ্য সরকারের মনোভাব যে অত্যন্ত কড়া সেই বার্তাই মমতা দিলেন বলে মনে করা হচ্ছে।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)