পুলিসের কাছে ‘পুলিস’ পরিচয় দিয়েই হম্বিতম্বি, নিউটাউনে ধৃত ৫

সোমবার একটি প্রাইভেট  নীল বাতি গাড়ি নিয়ে নিউটাউনের আকাঙ্খা মোড়ে পাঁচ-ছ’জন জড়ো হয়।  পুলিসের কাছে সেই খবর যায়।  সেই মতো নিউটাউন থানার পুলিশ গিয়ে তাদের ধরে ।

Updated By: Feb 20, 2019, 12:21 PM IST
পুলিসের কাছে ‘পুলিস’ পরিচয় দিয়েই হম্বিতম্বি, নিউটাউনে ধৃত ৫

নিজস্ব প্রতিবেদন:  পুলিস ও এনআইএ অফিসার পরিচয় দিয়ে নিউটাউন এলাকায় বিভিন্ন প্রমোটার ও গাড়ি চালকদের কাছ থেকে তোলাবাজি।  ঘটনায় গ্রেফতার পাঁচ দুষ্কৃতী। উদ্ধার একটি  নকল বন্দুক, নকল ওয়াকিটকি, ফেক আইকার্ড, বেশ কয়েকটি মোবাইল। প্রত্যেকে কলকাতার বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, সোমবার একটি প্রাইভেট  নীল বাতি গাড়ি নিয়ে নিউটাউনের আকাঙ্খা মোড়ে পাঁচ-ছ’জন জড়ো হয়।  পুলিসের কাছে সেই খবর যায়।  সেই মতো নিউটাউন থানার পুলিশ গিয়ে তাদের ধরে । প্রথমে পুলিসের কাছেই  নিজেদের পুলিস বলে পরিচয় দেয় তারা।  এরপর আইকার্ড দেখতে চাইলে তারা তাও দেখায়।

আরও পড়ুন:  মামলা থেকে সরে দাঁড়ালেন বিচারপতি, সুপ্রিম কোর্টে পিছিয়ে গেল রাজীব-মামলার শুনানি

পুলিস খবর দিয়ে জানতে পারে, তা নকল।  এর পর পুলিস তাদের গাড়িতে তল্লাশি চালায়। গাড়ির মধ্যে একটি নকল ওয়াকিটকি, নকল বন্দুক, নকল আইকার্ড উদ্ধার হয়। এর পরই ৫ জনকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন, বাহিনীর কল্যাণে ৩ মাসের বেতন দান করলেন অভিষেক, লিখলেন মর্মস্পর্শী চিঠি

ধৃতদের নাম দিলীপ শর্মা,  অমর শর্মা, গোপাল কর্মকার, সঞ্জয় সাউ, ফাকরুদ্দিন আলি। প্রত্যেকে  হাওড়া,  মুচিপাড়া,  দমদম, বেলেঘাটা ও ফুলবাগানের বাসিন্দা। মঙ্গলবার  ধৃতদের বারাসাত আদালতে পেশ করা হবে। এই চক্রের সঙ্গে আর কে কে জড়িত রয়েছে.  তা খতিয়ে দেখছে পুলিস।