'ওঁর ডায়লগ সিনেমাতেই ভালো লাগে, কিচ্ছু করতে পারবে না', মিঠুনকে পাল্টা আক্রমণ ফিরহাদের

ফিরহাদ, উনি সুভাষ চক্রবর্তীর সঙ্গে ছিলেন। কিছু করতে পারেন নি। পরে আমাদের সঙ্গে ছিলেন। কিছু করতে পারেন নি। এখন বিজেপির সঙ্গে আছেন। কিছু করতে পারবেন না। শিল্প আনতে পারবেন না। ওনার ডায়লগ সিনেমায় ভালো। মারব এখানে, লাশ পড়বে শ্মশানে। বাস্তবে না। 

Updated By: Nov 26, 2022, 06:24 PM IST
'ওঁর ডায়লগ সিনেমাতেই ভালো লাগে, কিচ্ছু করতে পারবে না', মিঠুনকে পাল্টা আক্রমণ ফিরহাদের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত নির্বাচনের আগে এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয় বিজেপি। জেলায় জেলায় প্রচারে মিঠুন চক্রবর্তীকেই সামনের সারিতে রাখতে পছন্দ করছেন বঙ্গের পদ্মশিবির। তারপর থেকেই একের পর এক ছোট ছোট বৈঠকের দিকে লক্ষ্য গেরুয়া শিবিরের। পঞ্চায়েত নির্বাচনের আগে ব্লক পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করাই লক্ষ্য। এদিন বিজেপির সেই প্রচেষ্টাকেই এদিন কটাক্ষ করেছেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, উনি সুভাষ চক্রবর্তীর সঙ্গে ছিলেন। কিছু করতে পারেন নি। পরে আমাদের সঙ্গে ছিলেন। কিছু করতে পারেন নি। এখন বিজেপির সঙ্গে আছেন। কিছু করতে পারবেন না। শিল্প আনতে পারবেন না। ওনার ডায়লগ সিনেমায় ভালো। মারব এখানে, লাশ পড়বে শ্মশানে। বাস্তবে না। শিল্প আনতে গেলে স্টেবল সরকার চাই। গোটা দেশ দেখছে মমতার সরকার স্টেবল সরকার। আদানির মতো কিং, তারাও এখানে আসছেন। 

আরও পড়ুন, Suvendu On CAA: জ্যোতিবাবুর আমল হলে এসব সুযোগ ওরা পেত না, সিএএ নিয়ে শুভেন্দুকে পাল্টা তোপ সুজনের

যদিও ঠাকুরনগরে শুভেন্দু-শান্তনুর সিএএ প্রসঙ্গ নিয়ে মন্তব্য করতে গিয়ে ফিরহাদ বলেন, 'আর হবে না। ডেড ইস্যু। ২৪ এর আগে জাগিয়ে তোলার চেষ্টা। কতবার এক কুমিরছানা দেখাবে? ঠাকুরনগরে ভারতীয়রাই থাকেন। তাদের আর ভারতীয় ঘোষনা দরকার নেই।' এমনকী মমতা-শুভেন্দু সৌজন্য নিয়ে ফিরহাদের মত, বিধানসভায় সৌজন্য থাক। ব্যক্তি আক্রমণ রাজনীতি না। আমার অনেক বিজেপি বন্ধু আছে। কিন্তু আমি চাই বিজেপি হঠাও দেশ বাঁচাও। এটাই রীতি। 

প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচনের তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হলেও গ্রাম ও বাংলার বিভিন্ন জেলায় প্রস্তুতি শুরু হয়েছে। ক্ষমতাসীন ও বিরোধী উভয় দলই তাদের কর্মীদের ‘ভোকাল টনিক’ দিয়ে শক্তিশালী করার চেষ্টা করছে। গ্রামে চলছে শাসক ও বিরোধী দলের বৈঠক। এখন প্রশ্ন উঠছে, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের বিরুদ্ধে বিজেপির কার্ড কি মিঠুন?

আরও পড়ুন, Special B.ED: টেট পরীক্ষায় বসছে স্পেশাল বি-এড প্রার্থীরা, আর্জি মানল আদালত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.