Bagajatin Firing: গুলি চলল বাঘাযতীনেও! ব্যবসায়ীর কাছ থেকে লক্ষাধিক টাকা লুঠ দুষ্কৃতীদের

লেকটাউনে দিনের আলোয় দমকলকর্মীকে খুন। বাঘাযতীনে দোকান বন্ধ করে ফেরার পথে হামলার মুখে দুই ব্যবসায়ী ভাই।

Updated By: Jul 13, 2023, 08:35 PM IST
Bagajatin Firing: গুলি চলল বাঘাযতীনেও! ব্যবসায়ীর কাছ থেকে লক্ষাধিক টাকা লুঠ দুষ্কৃতীদের

রণয় তেয়ারি: ফের শ্যুট-আউট শহরে! এবার গুলি চলল বাঘাযতীনে। কেন? দুই ব্যবসায়ীর কাছ থেকে ৩ লক্ষ ৮০ হাজার টাকা লুঠ করে চম্পট দিল দুষ্কৃতীরা। গুলি অবশ্য লক্ষভ্রষ্ট হয়।

আরও পড়ুন: Laketown Shootout: দিনের আলোতেই শ্যুটআউট! লেকটাউনে খুন দমকলকর্মী

পুলিস সূত্রে খবর, একজনের নাম গোপাল কুণ্ডু, আর একজন কমল কু্ণ্ডু। দুই ভাই-ই পেশায় ব্যবসায়ী। বাঘাযতীন স্টেশন রোডে মুদির দোকান তাঁদের। ঘড়িতে তখন সাড়ে বারোটা। রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন গোপাল ও কমল। সঙ্গে ছিলেন দোকানের তিন কর্মচারীও।

অভিযোগ, দোকান থেকে ঢিলছোঁড়ায় দূরত্বেই দুই ব্যবসায়ীকে প্রথমে পিস্তল দেখিয়ে ভয় দেখায় দুই দুষ্কৃতী। এরপর যখন ৩ লক্ষ ৮০ হাজার টাকা লুঠ করে পালাচ্ছিল, তখন ১ রাউন্ড গুলিও চালায় তারা! যদিও কেউ গুলিবিদ্ধ হননি। পাটুলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রাস্তায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ভোট পরবর্তী হিংসা মোকাবিলায় কড়া নির্দেশ মুখ্যসচিবের

এদিকে দিনের আলোতেই গুলি চলেছে লেকটাউনে। মেয়েকে সঙ্গে বাড়ি ফিরছিলেন। এদিন বিকেলে এক দমকলকর্মীকে গুলি করে খুন করে দুই দুষ্কৃতী। কেন? তা স্পষ্ট নয় এখনও। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, ৯ মাসে হামলার মুখে পড়েছিলেন ওই দমকলকর্মী। সেবার দমদমে দমকল অফিসের সামনেই তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ার, অল্পের জন্য় প্রাণে বেঁচে গিয়েছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.