BJP-তে ফের 'বিদ্রোহ', WhatsApp গ্রুপ ছাড়লেন পাঁচ বিধায়ক

কোনও কমিটিতেই মতুয়াদের কাউকে গুরুত্ব দেওয়া হয়নি

Updated By: Dec 25, 2021, 08:33 PM IST
BJP-তে ফের 'বিদ্রোহ', WhatsApp গ্রুপ ছাড়লেন পাঁচ বিধায়ক
সুকান্ত মজুমদার

নিজস্ব প্রতিবেদন: বিজেপির অন্দরে ফের বিক্ষভের আঁচ। ক্ষোভে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন পাঁচ বিধায়ক। 

বিজেপির নতুন রাজ্য কমিটিতে মতুয়াদের গুরুত্ব না দেওয়ার অভিযোগ তুলে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন পাঁচ বিধায়ক। এদের মধ্যে রয়েছেন অসীম সরকার, অম্বিকা রায়,সুব্রত ঠাকুর,মুকুট মনি অধিকারী এবং অশোক কীর্তনিয়া। 

রাজ্য কমিটির পরে, শনিবার বিজেপির বিভিন্ন জেলা কমিটি, কার্যনির্বাহী কমিটি এবং অন্যান্য কমিটি গুলিতেও বদল আনা হয়েছে। এই পাঁচ বিধায়কের অভিযোগ, কোনও কমিটিতেই মতুয়াদের কাউকে গুরুত্ব দেওয়া হয়নি। শুধু তাই নয়, মতুয়াদের মধ্যে কাউকেই কোনও কমিটিতে রাখা হয়নি। এর ফলেই অসন্তুষ্ট হয়ে তারা গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছেন।        

আরও পড়ুন: Omicron: বিদেশ সফরের কোনও ইতিহাস নেই, ওমিক্রন আক্রান্ত কলকাতা মেডিক্য়ালের এক ইনটার্ন

বিজেপির রাজ্য সভাপতি জানিয়েছেন, অসন্তোষ নয় কিন্তু মনঃক্ষুণ্ণ হতেই পারেন। কিন্তু বিজেপি দলে কেউই আল্টিমেট নয়। সকল্কেই দলের হয়ে কাজ করতে হয়। তিনি আরও বলেন যে তিনি নিজেও বিজেপি দলের একজন সেবক। চেষ্টা করা হয় যাতে সবাই সবরকম ভাবে বিজেপির কাজ করতে পারে। এর মাধ্যমে পাঁচ বিধায়কের ক্ষোভে প্রলেপ লাগানোর চেষ্টা করেন বিজেপি সভাপতি। এবং সম্পূর্ণ বিষয়টি তিনি জানেননা বলে উড়িয়ে দিয়েছেন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App    

.