টয়লেট থেকে বেরিয়ে অঝোরে কাঁদছিল নির্যাতিতা শিশুটি, দাবি সহপাঠীর

বৃহস্পতিবার স্কুলের মধ্যে কী হয়েছিল চার বছরের ছোট্ট মেয়েটির সঙ্গে? স্কুল কর্তৃপক্ষের দাবি, সেদিন স্কুল থেকে বেরনোর সময় নির্যাতিতা শিশুর পোশাকে কোনও রক্তের দাগ ছিল না। এমনকি, ওই শিশুটি কান্নাকাটি করতে করতেও স্কুল থেকে বেরয়নি বলে দাবি কর্তৃপক্ষের। তবে সেই দাবি খারিজ হয়ে যাচ্ছে নির্যাতিতা শিশুটির সহপাঠীর বক্তব্যে।

Updated By: Dec 3, 2017, 01:21 PM IST
টয়লেট থেকে বেরিয়ে অঝোরে কাঁদছিল নির্যাতিতা শিশুটি, দাবি সহপাঠীর

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার স্কুলের মধ্যে কী হয়েছিল চার বছরের ছোট্ট মেয়েটির সঙ্গে? স্কুল কর্তৃপক্ষের দাবি, সেদিন স্কুল থেকে বেরনোর সময় নির্যাতিতা শিশুর পোশাকে কোনও রক্তের দাগ ছিল না। এমনকি, ওই শিশুটি কান্নাকাটি করতে করতেও স্কুল থেকে বেরয়নি বলে দাবি কর্তৃপক্ষের। তবে সেই দাবি খারিজ হয়ে যাচ্ছে নির্যাতিতা শিশুটির সহপাঠীর বক্তব্যে।

২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে নির্যাতিতা শিশুর সহপাঠী জানায়, সেদিন টয়রুম থেকে টয়লেটে গিয়েছিল তার বন্ধু। টয়লেট থেকে আসার পর থেকেই অঝোরে কাঁদছিল নির্যাতিতা শিশুটি। বার বার শুধু একটা কথাই বলছিল সে। 'মায়ের কাছে যাব, ম্যামের কাছে যাব।' বার বার সে বলছিল,  'ম্যাম কোথায়? বাড়ি যাব।' কাঁদতে কাঁদতেই তার বন্ধু স্কুল থেকে বের হয় বলে জানিয়েছে ওই শিশু।

আরও পড়ুন, পোশাকে রক্তের দাগ; যৌন নির্যাতনের অভিযোগ এমপি বিড়লা স্কুলের ৩ বছরের পড়ুয়ার মায়ের