ফ্রেন্ডশিপ ক্লাবে ফোন করে সেক্সের ফাঁদ, সর্বস্বান্ত হচ্ছে হাজারো যুবক

ম্যাডাম, বিজ্ঞাপন দেখে ফোন করছি। বন্ধুত্বের ব্যাপারে কী করতে হবে? আপনি যেখানে ফোন করেছেন এটা হাই প্রোফাইল ফ্রেন্ডশিপ ক্লাব। ইনকাম অ্যান্ড এনজয়মেন্ট করতে পারবেন। ১৮ থেকে ২৪ বছরের মধ্যে ম্যারেড ও আনম্যারেড, ডিভোর্সি, কলেজ গার্ল আছে স্যার। আপনি কী করতে চান? ইনকাম না এনজয়মেন্ট?

Updated By: Sep 6, 2016, 07:59 PM IST
 ফ্রেন্ডশিপ ক্লাবে ফোন করে সেক্সের ফাঁদ, সর্বস্বান্ত হচ্ছে হাজারো যুবক

ওয়েব ডেস্ক: ম্যাডাম, বিজ্ঞাপন দেখে ফোন করছি। বন্ধুত্বের ব্যাপারে কী করতে হবে? আপনি যেখানে ফোন করেছেন এটা হাই প্রোফাইল ফ্রেন্ডশিপ ক্লাব। ইনকাম অ্যান্ড এনজয়মেন্ট করতে পারবেন। ১৮ থেকে ২৪ বছরের মধ্যে ম্যারেড ও আনম্যারেড, ডিভোর্সি, কলেজ গার্ল আছে স্যার। আপনি কী করতে চান? ইনকাম না এনজয়মেন্ট?

এনজয়মেন্টের ব্যাপারটা ভাবছি। ১৮, ১৯, ২০ বছরের আনম্যারেড ও কলেজ গার্ল পাবেন। ৬-৭ ঘণ্টা টাইম কাটান। শারীরিক সম্পর্ক করতে পারবেন হোটেলে গিয়ে। সব খরচ ম্যাডামের।

আমায় কী করতে হবে?
৯৭০ টাকা দিয়ে এসবিআই বা ভোডাফোনের মাধ্যমে আপনাকে মেম্বারশিপ নিতে হবে। আপনাকে অ্যাকাউন্ট নাম্বার দিয়ে দেব। ওই অ্যাকাউন্টে টাকা পড়ে গেলেই দশ মিনিটের মধ্যে ম্যাডামের ফোন নম্বর, অ্যাড্রেস পেয়ে যাবেন। মাসে তিনটে করে কল। ভ্যালিডিটি এক বছর। দিল্লি, মুম্বই গেলেও ওখান থেকে ম্যাডাম নিতে পারবেন।

পুলিসের কোনও ভয়?
পুলিসের কোনও ভয় নেই। আমরা গভর্নমেন্ট রেজিস্টার্ড। রেজিস্ট্রেশনের পর মিলল ফোন নম্বর। হাতে যেন চাঁদ পেলেন ওই যুবক। ডায়াল করলেন ওই নম্বরে। কাগজে বিজ্ঞাপন দেখে ফোন করলাম। আমি আপনার সঙ্গে ফ্রেন্ডশিপ করতে চাই। টিনা, আমি টিনা বলছি। আচ্ছা, আমাকেই পছন্দ তাহলে। কেন, তোমার বুঝি কেউ নেই? না, মানে, ওখানে দেখছিলাম বোল্ড রিলেশন। বোল্ড রিলেশন! বাব্বা, খুব সাহস দেখছি।

না, মানে হুঁ! রেজিস্ট্রেশন করিয়েছো? হ্যাঁ, হ্যাঁ, করিয়েছি তো। অ্যাকাউন্ট নাম্বারটা এসএমএস করছি। ওখানেই টাকা পাঠাতে হবে। কত টাকা জানো তো? নিশিবাসরের হাতছানির আঁধারে ডুবতে শুরু করলেন তিনি। পরতে পরতে প্রতারণার জাল ছড়িয়ে পড়ল। মাকড়সার সেই জালে আটকে পড়লেন যুবকটি। বিজ্ঞাপনের ফাঁদ পাতা ভুবনে ঠিক এভাবেই সর্বস্বান্ত হচ্ছে কতশত যুবক। পত্রমিতালির আড়ালে তিলোত্তমা রঙিন হচ্ছে, সমাজের অন্ধকার দিকটা ক্রমশই চলে আসছে প্রকাশ্যে।

.