লেকটাউনে গণধর্ষিতা তরুণী, পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ, আটক ১

তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল লেকটাউনের কালিন্দীতে। স্থানীয় এক যুবক সহ তার তিন সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ এনেছেন নির্যাতিতা। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ এনে বিধাননগরের এডিসিপির দ্বারস্থ হন নির্যাতিতা। তদন্তে নেমে একজনকে আটক করেছে পুলিস।

Updated By: Mar 17, 2015, 11:35 AM IST
লেকটাউনে গণধর্ষিতা তরুণী, পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ, আটক ১

কলকাতা: তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল লেকটাউনের কালিন্দীতে। স্থানীয় এক যুবক সহ তার তিন সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ এনেছেন নির্যাতিতা। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ এনে বিধাননগরের এডিসিপির দ্বারস্থ হন নির্যাতিতা। তদন্তে নেমে একজনকে আটক করেছে পুলিস।

ইন্টারনেটে অশালীন ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে নয়ই মার্চ ওই তরুণীকে ফ্ল্যাটে আসতে বাধ্য করে প্রতিবেশী যুবক গুলশন কুমার চৌধুরী। সেখানে মাদক খাইয়ে বেহুঁশ করে তাঁকে গুলশন ও তার বন্ধুরা ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন নির্যাতিতা। কালিন্দী ফাঁড়ি ও লেকটাউন থানার বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ এনেছেন নির্যাতিতা। অভিযোগ, নির্যাতিতার এফআইআর নিতে চায়নি পুলিস।

পুলিসের সাহায্য না পেয়ে বিধাননগরের এডিসিপি দেবাশিস ধরের দ্বারস্থ হন নির্যাতিতা। পুলিসি নিষ্ক্রিয়তা প্রমান হলে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন এডিসিপি।

এডিসিপির নির্দেশে তদন্তে নামে পুলিস। সন্দেহভাজন এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  মূল অভিযুক্ত গুলশন কুমার চৌধুরী বেপাত্তা।

 

.