অনলাইনে জয়েন্টের অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন পরীক্ষার্থীরা

অনলাইনে পাওয়া যাচ্ছে জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশনের অ্যাডমিট কার্ড। সম্ভাব্য পরিক্ষার্থীরা এখন অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশনের ওয়েবসাইট jeemain.nic.in-এ লগইন করে।

Updated By: Mar 17, 2015, 09:34 AM IST
অনলাইনে জয়েন্টের অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন পরীক্ষার্থীরা

ওয়েব ডেস্ক: অনলাইনে পাওয়া যাচ্ছে জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশনের অ্যাডমিট কার্ড। সম্ভাব্য পরিক্ষার্থীরা এখন অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশনের ওয়েবসাইট jeemain.nic.in-এ লগইন করে।

গত বৃহস্পতিবার জনেন্ট এন্ট্রান্স এক্সামিনেশন মেন-২০১৫-র অ্যাডমিট কার্ড দেওয়া শুরু করে সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন। জয়েন্টের ওয়েবসাইটে গিয়ে ডাউনলোড অ্যাডমিট কার্ড(download admit card) লিঙ্কে ক্লিক করে রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিতে হবে। এরপর অ্যাকাডেমিক ডিটেলস(academic details) আপলোড করলে মিলবে হল টিকিট। পরীক্ষার সময় ও স্লট উল্লেখ করা থাকবে অ্যাডমিট কার্ডে। যাবতীয় তথ্য আপলোড করার পর অ্যাডমিট কার্ড প্রিন্ট করতে পারবেন পরীক্ষার্থীরা।

বিই/বিটেক প্রথম পত্রের অফলাইন পরীক্ষা নেওয়া হবে ৪ এপ্রিল। ১০ ও ১১ এপ্রিল হবে অনলাইন পরীক্ষা। দ্বিতীয় পত্রের পরীক্ষা হবে ৪ এপ্রিল।

 

.