ধর্মঘটে সামিল হলে ট্যাক্সি চালকদের খোয়াতে হবে পারমিট ও লাইসেন্স, হুঁশিয়ারি মন্ত্রীর

ধর্মঘটে সামিল হওয়ায় জন্য ট্যাক্সি চালকদের খোয়াতে হতে পারে পারমিট ও লাইসেন্স। হুঁশিয়ারি দিলেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। ইতিমধ্যেই ধর্মঘটে অংশ নেওয়ার জন্য চারশো পঁয়তাল্লিশটি ট্যাক্সিকে চিহ্নিত করা হয়েছে। অবিলম্বে ডেকে পাঠানো হয়েছে ট্যাক্সির মালিকদেরও।

Updated By: Aug 8, 2014, 09:26 PM IST
ধর্মঘটে সামিল হলে ট্যাক্সি চালকদের খোয়াতে হবে পারমিট ও লাইসেন্স, হুঁশিয়ারি মন্ত্রীর

কলকাতা: ধর্মঘটে সামিল হওয়ায় জন্য ট্যাক্সি চালকদের খোয়াতে হতে পারে পারমিট ও লাইসেন্স। হুঁশিয়ারি দিলেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। ইতিমধ্যেই ধর্মঘটে অংশ নেওয়ার জন্য চারশো পঁয়তাল্লিশটি ট্যাক্সিকে চিহ্নিত করা হয়েছে। অবিলম্বে ডেকে পাঠানো হয়েছে ট্যাক্সির মালিকদেরও।

বৃহস্পতিবার হঠাত করে ডাকা ট্যাক্সি ধর্মঘটে সকাল থেকে বিপর্যস্ত হয়ে পড়ে শহরের পরিবহণ ব্যবস্থা। অফিস টাইমে চূড়ান্ত হয়রানির শিকার হন নিত্য যাত্রীরা। তার জেরেই ধর্মঘটী ট্যাক্সিচালকদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন পরিবহণমন্ত্রী মদন মিত্র।

চালক ও ট্যাক্সি মালিক সংগঠনগুলি অবশ্য বহুদিন ধরেই প্রতিবাদ জানাচ্ছেন পুলিশি জুলুমের বিরুদ্ধে। এর প্রতিবাদেই কাল আচমকা ধর্মঘটে ডাকে ট্যাক্সি চালকদের একাংশ।

ট্যাক্সি চালকদের উপর পুলুসি জুলুমের অভিযোগ খতিয়ে দেখতে শুক্রবার পুলিস কর্তাদের সঙ্গে বৈঠক করেন মদন মিত্র। বৃহস্পতিবার যে বাইশ জনকে গ্রেফতার করেছিল পুলিস তাদের চারদিনের জেল হেফাজত হয়েছে।

.