Saltlake: বন্ধুদের সঙ্গে ঝামেলা না মহিলার সঙ্গে 'ঘনিষ্ঠতা'? সরকারি আধিকারিকের ছেলের রহস্যমৃত্যুতে ধোঁয়াশা...

পুলিস জানতে পেরেছে যে, বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সঙ্গে কোনও ঝামেলা হয় গৌরবের, এছাড়াও কোনও মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়েও অস্বস্তির মধ্যে ছিল গৌরব।

Updated By: Sep 28, 2024, 11:01 AM IST
Saltlake: বন্ধুদের সঙ্গে ঝামেলা না মহিলার সঙ্গে 'ঘনিষ্ঠতা'? সরকারি আধিকারিকের ছেলের রহস্যমৃত্যুতে ধোঁয়াশা...

প্রসেনজিত্‍ সর্দার: সরকারি আবাসনের নিচে উদ্ধার হল বিশ্ববিদ্যালয়ের ছাত্রের রক্তাক্ত মৃতদেহ। সল্টলেকের এফএফ ব্লকে সেচ আবাসনের ঘটনা। প্রাথমিক অনুমান, ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বছর কুড়ির ওই ছাত্র। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

আত্মহত্যা নাকি রয়েছে অন্য কোন রহস্য তদন্তে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। পুলিস সূত্রে খবর, শুক্রবার রাতে বিধান নগর দক্ষিণ থানায় খবর আসে সল্টলেক FF ব্লকে সেচ আবাসনের বহু তলের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এক যুবক। এরপরই পুলিশ এসে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। মৃতের নাম গৌরব দত্ত(২০)। নিউটাউনের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিল সে।

তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে যে, বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সঙ্গে কোনও ঝামেলা হয় গৌরবের, এছাড়াও কোনও মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়েও অস্বস্তির মধ্যে ছিল গৌরব। পাশাপাশি এই গৌরব দত্তের পিতা গৌতম দত্ত তিনি সেচ দপ্তরের আধিকারিক পদে আছেন। তবে কীভাবে মৃত্যু তা এখনো স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে বিধান নগর দক্ষিণ থানার পুলিশ। 

আরও পড়ুন, Durga Puja Weather: আগের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে দুর্গাপুজোয় বৃষ্টি নিয়ে বড় আপডেট আবহাওয়া দফতরের!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.