Governor C V Anand Bose Controversy: 'আমাকে কলঙ্কিত করে কেউ যদি ভোটের সময়....', বিবৃতি রাজ্যপালের

মোদীর সফরকে কেন্দ্র করে রাজভবনে এখন তৎপরতা তুঙ্গে। তার মধ্যেই রাজভবনের ওসির ঘরে হাজির এক মহিলা।  রাজভবনের ওসির কাছে খোদ রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানিয়েছেন তিনি। এরপর ওই মহিলাকে নিয়ে যাওয়া হয় হেয়ার স্ট্রিট থানায়। থনায় ওই মহিলা লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে খবর। কবে? আজ, বৃহস্পতিবার।  

Updated By: May 2, 2024, 10:17 PM IST
 Governor C V Anand Bose Controversy: 'আমাকে কলঙ্কিত করে কেউ যদি ভোটের সময়....', বিবৃতি রাজ্যপালের

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: পিস রুমে মহিলার 'শ্লীলতাহানি'? 'সত্যই জয়লাভ করবে। বানানো বিষয়ের সামনে আমি কখনোই মাথা নত করব না'। এক্স হ্য়ান্ডেলে বিবৃতি দিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। বললেন, 'আমাকে কলঙ্কিত করে কেউ যদি ভোটের সময় রাজনৈতিক ফায়দা তুলতে চান, ভগবান তাঁর মঙ্গল করুন। কিন্তু এই বাংলায় সন্ত্রাস এবং দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াইকে তারা কখনই আটকাতে পারবেনা'।

আরও পড়ুন:  Kunal Ghosh: তৃণমূলের তারকা-প্রচারকের তালিকা থেকে বাদও! 'পদে নয় পথে আছি', চোখে জল কুণালের...

ঘটনাটি ঠিক কী? মোদীর সফরকে কেন্দ্র করে রাজভবনে এখন তৎপরতা তুঙ্গে। তার মধ্যেই রাজভবনের ওসির ঘরে হাজির এক মহিলা।  রাজভবনের ওসির কাছে খোদ রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানিয়েছেন তিনি। এরপর ওই মহিলাকে নিয়ে যাওয়া হয় হেয়ার স্ট্রিট থানায়। থনায় ওই মহিলা লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে খবর। কবে? আজ, বৃহস্পতিবার।

সূত্রের খবর, ২০১৯ সাল থেকে রাজভবনেই কাজ করছেন অভিযোগকারিনী। তাঁর দাবি, রাজভবনে যে পিসরুম খোলা হয়েছে, সেখানেই এখন পিবিএক্স-এ কাজ করছেন তিনি। গত ১৯ তারিখ পিসরুমে পরিদর্শনে যান, তখন রাজ্যপালের সঙ্গে আলাপ হয়। তারপর থেকে রাজ্যপাল তাঁকে বিভিন্নভাবে নিরিখ করতে থাকেন।  এমনকি কু-ইঙ্গিতও নাকি করেন! এরপর আজ, বৃহস্পতিবার দুপুরে এই ওই মহিলাকে নিজের চেম্বারে ডেকে পাঠান রাজ্যপাল। শুধু তাই নয়, চেম্বারে রাজ্যপাল ওই মহিলার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। 

 

ওই মহিলার অভিযোগ, তাঁকে আপত্তিকরভাবে স্পর্শ করেছেন রাজ্যপাল। তাঁকে 'বিউটিফুল' বলেছেন। আরও অভিযোগ, বিশ্ববিদ্যালয় চাকরি দেওয়ার নামে তাঁর শ্লীলতাহানি করেন রাজ্যপাল। সন্ধ্যা ৬টা ৪০ নাগাদ হঠাৎ-ই রাজভবনের ওসির ঘরে হাজির হন ওই মহিলা। তারপরই শ্লীলতাহানির অভিযোগ করেন তিনি। এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে সব মলে। তদন্ত শুরু করেছে পুলিস। খতিয়ে দেখছে সবদিক।

আরও পড়ুন:  West Bengal Lok Sabha Election 2024: প্রথম দু'দফায় ভোটের 'প্রকৃত হার' কত? এবার কমিশনের দ্বারস্থ তৃণমূল!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.