WB Police Day: রাজ্য পুলিসকে কটাক্ষ করে টুইট রাজ্যপালের; কেউ কেউ ব্যঙ্গ করছেন, শুধরে নিন: Mamata

ফের রাজ্য-রাজ্যপাল সংঘাত। 

Updated By: Sep 1, 2021, 08:33 PM IST
WB Police Day:  রাজ্য পুলিসকে কটাক্ষ করে টুইট রাজ্যপালের; কেউ কেউ ব্যঙ্গ করছেন, শুধরে নিন: Mamata

নিজস্ব প্রতিবেদন: রাজ্য পুলিসের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন একাধিকবার। পুলিস দিবসে শুভেচ্ছা জানালেন বটে। তবে, রাজ্য পুলিসকে কটাক্ষ করতেও ছাড়লেন না রাজ্যপাল জগদীপ ধনখড়। পাল্টা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রতি বছর ১ সেপ্টেম্বর পুলিস দিবস পালিত হয় রাজ্যে। এদিন সকালে টুইট পুলিসকর্মীদের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লেখেন, 'পুলিস দিবসে, কঠিন সময়ে অক্নান্তভাবে পরিষেবা দেওয়ার জন্য রাজ্যে পুলিসবাহিনীর সকল সদস্য়কে কুর্নিশ জানাচ্ছি। বাংলার মানুষের জন্য আপনাদের নিরলস প্রচেষ্টা সকলের কাছে প্রশংসিত'।

 

 

বাদ গেলেন না রাজ্যপাল জগদীপ ধনখড়ও। টুইটে লিখলেন, 'আশা করি, পুলিশ আইনশৃঙ্খলা রক্ষা করবে। মানবাধিকার যোদ্ধার কাজ করবে'। স্মরণ করিয়ে দিলেন, 'পুলিশের রাজনীতিকরণ হলে গণতন্ত্রের বিপদ'। 

 

রাজ্যপালের এই টুইটকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। এদিন পূর্ব বর্ধমানের পানাগড়ে  পলিফিল্ম শিল্প ইউনিটে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মুখ্যমন্ত্রী। সেই অনুষ্ঠান মঞ্চে রাজ্যপালের নাম না করে বললেন, 'কেউ কেউ ব্যঙ্গ করছেন, শুধরে নিন। হাজারটা ভালো কাজ করতে গেলে কোথাও একটা ভুলভ্রান্তি হতেই পারে। সেকারণে একটি ফোর্সের মনোবল ভেঙে দেওয়া ঠিক নয়। ভগবানের কাছে প্রার্থনা করি, শুভবুদ্ধির উদয় হোক'। রাজ্যপালের মন্তব্যের নিন্দা করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষও। তাঁর মতে, 'পুলিসের পাশাপাশি যদি সিবিআই, ইডিকেও জুড়ে দেন, তাহলে কিছুর বলার নেই'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.