Dhankhar Calls Mamata For Meeting: 'সময় বের করে তাড়াতাড়ি আসুন,' মুখ্যমন্ত্রীকে রাজভবনে ডেকে পাঠালেন রাজ্যপাল

রামপুরহাট সহ একাধিক ইস্যুতে কথা বলতে চান বলে জানিয়েছেন রাজ্যপাল।

Updated By: Mar 29, 2022, 05:51 PM IST
Dhankhar Calls Mamata For Meeting: 'সময় বের করে তাড়াতাড়ি আসুন,' মুখ্যমন্ত্রীকে রাজভবনে ডেকে পাঠালেন রাজ্যপাল

নিজস্ব প্রতিবেদন : রামপুরহাট কাণ্ড সহ রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীকে ডেকে পাঠালেন রাজ্যপাল। রাজভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে ডেকেছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)। টুইট করে একথা জানিয়েছেন তিনি। এই সপ্তাহের মধ্যে সময় বের করে মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee) রাজভবনে আসতে বলেছেন ধনখড়।

মুখ্যমন্ত্রীর সঙ্গে রামপুরহাট সহ একাধিক ইস্যুতে কথা বলতে চান বলে জানিয়েছেন রাজ্যপাল। এর আগেও তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন, এবারও প্রশাসনিক প্রধান হিসেবে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চান তিনি। এমনটাই জানিয়েছেন রাজ্যপাল। তদন্ত প্রক্রিয়া, তদন্ত রিপোর্ট, মানুষের চাহিদা সবকিছু নিয়েই তিনি কথা বলতে চান মুখ্যমন্ত্রীর সঙ্গে। পাশাপাশি, রাজ্যপাল উদ্বেগ প্রকাশ করেছেন সিবিআই নিয়ে মুখ্যমন্ত্রীর করা মন্তব্যের ব্যাপারেও।

ওদিকে মুখ্যমন্ত্রীকে ডেকে পাঠানোর ঘটনায় কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, "রামপুরহাটে কি হয়েছিল না জেনে রাজনীতি করতে শুরু করে দিল। রাজ্যপাল পঙ্গপাল। তিনি টুইট করে সমালোচনা শুরু করে দিলেন। রাজ্যপালকে বিজেপির সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।"

আরও পড়ুন, Narendranath Chakraborty Viral Video: তৃণমূল বিধায়কের 'চমকানো'র হুমকি! গ্রেফতারির দাবিতে সিপিকে চিঠি, কমিশনে নালিশ বিজেপির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.