TMC Attack Suvendu Adhikari: 'রাজ্যপাল বিল দিল্লি পাঠাবেন', ভবিষ্যদ্বাণী শুভেন্দুর; ধনখড়কে চালনা করছে বিজেপি: তৃণমূল

বিরোধী দলনেতার বার্তাকে এবার হাতিয়ার করল তৃণমূল কংগ্রেস। রাজ্যপাল বিজেপির দ্বারা চালিত হচ্ছেন বলে অভিযোগ করছে রাজ্যের শাসকদল।

Updated By: Jun 13, 2022, 08:05 PM IST
TMC Attack Suvendu Adhikari: 'রাজ্যপাল বিল দিল্লি পাঠাবেন', ভবিষ্যদ্বাণী শুভেন্দুর; ধনখড়কে চালনা করছে বিজেপি: তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: সোমবার ভোটাভুটিতে রাজ্য বিধানসভায় পাস হয়েছে আচার্য বিল। এই বিলের বিরোধিতা করে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, এই বিল পাশ হলেও রাজ্যপাল তাতে স্বাক্ষর করবেন না। তিনি বিল দিল্লিতে পাঠাবেন। শেষে বিল পড়ে থাকবে। রাজ্যের বিরোধী দলনেতার এই বার্তাকেই এবার হাতিয়ার করল তৃণমূল কংগ্রেস। জগদীপ ধনখড় বিজেপির দ্বারা চালিত হচ্ছেন বলে অভিযোগ করছে রাজ্যের শাসকদল।

সোমবার বিধানসভায় দাঁড়িয়ে রাজ্যের বিরোধী দলনেতা বলেন, "বিরোধিতা করবে, ভোটিং হবে, রেকর্ড করাবে। তারপরে রাজ্যপালের কাছে যাবে, আর রাজ্যপাল দিল্লি পাঠাবে। দিল্লিতে গিয়ে বঙ্গ নামের মতো, বিধান পরিষদের মতো আমাদের কাছে পড়ে থাকবে। রিটায়ারমেন্টের পরেও দিদিমণি আচার্য হতে পারবেন না।" শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) এই বার্তাকেই হাতিয়ার করেছে তৃণমূল।

টুইটে শাসকদল লিখেছে, "তাহলে প্রমাণিত! এতদিন ধরে আমরা যা বলছিলাম, এবার তা সকলের সামনে স্পষ্ট! রাজ্যপাল জগদীপ ধনখড় এবং বিজেপি হাতেহাত মিলিয়ে পশ্চিমবঙ্গের উন্নয়নে বাধা দিচ্ছে। আজ, শুভেন্দু অধিকারী সকলের সামনেই মেনে নিয়েছেন যে, তাঁরা কীভাবে রাজ্যপালকে চালিত করছেন।"

 

সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, চন্দ্রিমা ভট্টাচার্য, সুজিত বসুদেরও সরাসরি অভিযোগ, রাজ্যপাল বিজেপি এবং বিরোধী দলনেতা দ্বারা পরিচালিত হচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.