কোভিড নির্দেশ মানা হচ্ছে শপিং মলে? নিউটাউনে পুলিসি পর্যবেক্ষণ

 রাজ্য সরকারি আনলক নির্দেশিকা মেনে খুলেছে শপিং মল। বুধবার থেকেই শপিং মল খোলার ছাড়পত্র দেওয়া হয়েছে। সব নির্দেশ মেনে, স্যানিটাইজ বিধি মেনে কাজ হচ্ছে কি না তা খতিয়ে দেখতে নিউটাউনের শপিং মল গুলো ঘুরে দেখলেন বিধাননগর কমিশনারেট-এর নিউটাউন জোনের   ডিসি, এসিপি ও থানার অফিসাররা।

Updated By: Jun 16, 2021, 02:31 PM IST
কোভিড নির্দেশ মানা হচ্ছে শপিং মলে? নিউটাউনে পুলিসি পর্যবেক্ষণ

নিজস্ব প্রতিবেদন: রাজ্য সরকারি আনলক নির্দেশিকা মেনে খুলেছে শপিং মল। বুধবার থেকেই শপিং মল খোলার ছাড়পত্র দেওয়া হয়েছে। সব নির্দেশ মেনে, স্যানিটাইজ বিধি মেনে কাজ হচ্ছে কি না তা খতিয়ে দেখতে নিউটাউনের শপিং মল গুলো ঘুরে দেখলেন বিধাননগর কমিশনারেট-এর নিউটাউন জোনের   ডিসি, এসিপি ও থানার অফিসাররা।

এদিন তারা শপিং মলগুলির আধিকারিকদের সঙ্গেও কথা বলেন। আনলকে এই ক্ষেত্রগুলিকে ছাড় দেওয়া হলেও তৎপর পুলিস প্রশাসন।

আরও পড়ুন, সাপুরজিকাণ্ডে হোটেলের হদিশ, ভরত কুমারকে জেরায় মিলল তথ্য

 নিউটাউন জোনের ডিসি বিসব সরকার, এসিপি শ্রেয়া সরকার-সহ উচ্চপদস্থ পুলিস আধিকারিক ও নিউ টাউন থানার অফিসারদের সঙ্গে নিয়ে নিউটাউন এলাকায় যে সমস্ত শপিংমলগুলো রয়েছে সেগুলি  পরিদর্শন করেন।

সরকারি নির্দেশিকা নির্দিষ্টভাবে পালন করা হচ্ছে কি না সেই সমস্ত বিষয় কথা বলেন শপিংমল কর্তৃপক্ষের সঙ্গে। পাশাপাশি কর্তৃপক্ষের তরফে জানানো হয় যে তারাও যথেষ্ট খুশি দীর্ঘদিন পর শপিং মল খোলার নির্দেশিকা পেয়ে। তাই সরকারি নির্দেশ মেনে যথাযথভাবে সেই নির্দেশ পালন করবে এমনই জানান হয়।

রাজ্যে চলমান বিধিনিষেধ ১ জুলাই পর্যন্ত বাড়ানোর কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তবে বেশ কিছু ক্ষেত্রকে ছাড় দেওয়া হয়েছে নতুন দফার বিধিনিষেধে। যেমন- ২৫ শতাংশ কর্মী নিয়ে সকাল ১০টা বিকেল ৪টে পর্যন্ত খোলা রাখা যাবে বেসরকারি অফিস। একগুচ্ছ ছাড়ের ঘোষণা করেন রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।