সাপুরজিকাণ্ডে হোটেলের হদিশ, ভরত কুমারকে জেরায় মিলল তথ্য

জয়পাল ও জসপ্রীতকে নিয়ে নিউটাউনে ফ্ল্যাট ভাড়ার আগে যে হোটেলে ছিল গ্যাংস্টাররা জেরায় সেই হোটেলের নাম বলল ভরত কুমার। 

Updated By: Jun 16, 2021, 02:21 PM IST
সাপুরজিকাণ্ডে হোটেলের হদিশ, ভরত কুমারকে জেরায় মিলল তথ্য

নিজস্ব প্রতিবেদন: নিউটাউন এনকাউন্টার কাণ্ডে নয়া মোড়া। এবার হদিশ মিলল হোটেলের। জয়পাল ও জসপ্রীতকে নিয়ে নিউটাউনে ফ্ল্যাট ভাড়ার আগে যে হোটেলে ছিল গ্যাংস্টাররা জেরায় সেই হোটেলের নাম বলল ভরত কুমার। সেক্টর ফাইভের একটি হোটেলে থাকার বন্দোবস্ত করা হয়। 

ইতিমধ্যেই হোটেলের সিসিটিভি ফুটেজ ও রেজিস্টার বাজেয়াপ্ত করেছে পুলিস। এই মুহূর্তে বিধাননগর পুলিসের একটি দল পাঞ্জাবে জিজ্ঞাসাবাদ করছে ভরত কুমারকে। সবমিলিয়ে তদন্তকারী আধিকারিকরা জানতে পারছেন হত ২২ মে তারা দুজনে নিজেকে পুলিস পরিচয় দিয়ে বিমানবন্দর লাগোয়া এই হোটেলে ওঠেন। নিউটাউনে জয়পাল ও যশপ্রীতের জন্য ঘরের ব্যবস্থা করে দিয়ে গত ২৮ মে ওই গাডিতে চড়েই মোহালি ফিরে যায় ভরত।

কিছুদিন আগেই সাপুরজিকাণ্ডে  সামনে এসেছিল আরও ৩ জনের নাম। সাপুরজিকাণ্ডে জড়িত থাকার সন্দেহে  ৩ জনকে আটক করেছে কাশীপুর থানার পুলিস। কাশীপুর থানার  অন্তর্গত চিনাপুকুর এলাকা থেকে চারজনকে আটক করে ভাঙড় থানায় নিয়ে যাওয়া হয়েছে। ৩ জনের নাম অমনদীপ সিং, জসীর সিং ও রসুনজিৎ সিং। 

আরও পড়ুন, Newtown Encounter: যোগ থাকতে পারে ISI-র সঙ্গে! করিডর হিসেবে ব্যবহার পশ্চিমবঙ্গকে

প্রসঙ্গত, এনকাউন্টারে নিহত ২ কুখ্যাত দুষ্কৃতীকে নিউটাউনের অভিজাত আবাসনে ঘর ভাড়া করে দিয়েছেল ভরত কুমার নামে এক ব্যক্তি। এই ভরত কুমারের শ্বশুরবাড়ি কলকাতার চারু মার্কেট এলাকায়। দিল্লির ব্যবসায়ী সুমিত কুমারের নথি ব্যবহার করে নিউটাউনে(New Town) ওই ফ্ল্যাট ভাড়া করা হয়। একসময় তদন্তকারীদের মনে হয়েছিল সুমিত কুমার ও ভরত কুমার একই ব্যক্তি। পরে আসল সুমিত কুমারকে গ্রেফতার করে পুলিস। গ্রেফতার করা হয় ভরত কুমারকেও।