শিক্ষিকার বিরুদ্ধে একাধিক অভিযোগ, স্কুলে বিক্ষোভ অভিভাবকদের

সোমবার সকাল থেকে এই নিয়ে ধুন্ধুমার স্কুল চত্ত্বরে। বেহালার পূর্ব বড়িশা প্রাথমিক স্কুলের শিক্ষকদের তালাবন্ধ করে রেখে চলে বিক্ষোভ অভিযান অভিভাবকদের।

Updated By: Apr 2, 2018, 09:05 PM IST
শিক্ষিকার বিরুদ্ধে একাধিক অভিযোগ, স্কুলে বিক্ষোভ অভিভাবকদের

নিজস্ব প্রতিবেদন : 'বেপরোয়া' শিক্ষিকার হম্বিতম্বিতে স্কুলে বিক্ষোভ দেখালেন অভিভাবকরা। বড়িশা প্রাথমিক স্কুলে তালা ঝুলিয়ে চলল বিক্ষোভ। অভিযোগ স্কুলে আসেন না শিক্ষিকা, কিছু বললেই নেতা, মন্ত্রীদের নাম করে শাসানি দেন তিনি। সোমবার অভিভাকরা এই নিয়ে বিক্ষোভে দেখাতে থাকেন। শিক্ষিকার বাড়িতেও তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখান তাঁরা। পরে স্থানীয় কাউন্সিলর এসে অবস্থা আয়ত্তে আনেন। শিক্ষিকাকে উদ্ধার করে নিয়ে যায় পুলিস। আপাতত অভিযুক্ত শিক্ষিকাকে স্কুলে যেতে বারণ করেছে স্কুল সংসদ।

আরও পড়ুন- ইকো পার্কে দুর্ঘটনায় তদন্ত কমিটি গড়ল সরকার, এখনো অচেতন ১ শিশু

সোমবার সকাল থেকে এই নিয়ে ধুন্ধুমার স্কুল চত্ত্বরে। বেহালার পূর্ব বড়িশা প্রাথমিক স্কুলের শিক্ষকদের তালাবন্ধ করে রেখে চলে বিক্ষোভ অভিযান অভিভাবকদের। অভিযোগ, স্কুলের শিক্ষিকা টুটুল ব্যানার্জিকে নিয়ে। তিনি অত্যন্ত অনিয়মিত স্কুলে আসেন বলে অভিযোগ। এখানেই শেষ নয়, ক্লাসের মধ্যে মোবাইল নিয়ে সারাক্ষণ কথা বলেন তিনি। কোনও নিয়মশৃঙ্খলার ধার ধারেন না ওই শিক্ষিকা বলে অভিযোগ।

স্কুলে অন্যান্য শিক্ষক, পরিচালন সমিতির সদস্যরাও শিক্ষিকার বিরুদ্ধে একই অভিযোগ তুলেছেন। তবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ শিক্ষিকা। স্ত্রী ঘেরাও শুনে স্কুলে আসেন, শিক্ষিকার স্বামী। তাঁর বিরুদ্ধেও গর্জে ওঠেন অভিভাবকরা। পরে খবর পেয়ে সেখানে এসে পুলিস তাঁকে উদ্ধার করে নিয়ে যায়। ঘটনাস্থলে আসেন স্থানীয় কাউন্সিলরও।