Civic Volunteer: বাড়ি থেকে উদ্ধার সিভিক ভলেন্টিয়ারের দেহ, চাঞ্চল্য নিউটাউনে!

Kolkata News: স্ত্রী দীর্ঘদিন ধরেই চাপ দিচ্ছিলেন যাতে বাবা, মাকে ছেড়ে তাঁকে নিয়ে অন্য কোথাও গিয়ে থাকার জন্য। এই দাবি মানতে না পারায় স্ত্রী নিজের বাপেরবাড়িতে চলে যায়।

Updated By: Feb 22, 2024, 03:04 PM IST
Civic Volunteer: বাড়ি থেকে উদ্ধার সিভিক ভলেন্টিয়ারের দেহ, চাঞ্চল্য নিউটাউনে!

নান্টু হাজরা: বাড়ি থেকে উদ্ধার সিভিক ভলেন্টিয়ারের ঝুলন্ত দেহ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে নিউটাউনের হাতিয়ারাতে। ইকোপার্ক থানার পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। এই ঘটনায় সিভিক পুলিস কৌশিক দেবনাথের পরিবার, তাঁর শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে। তাঁদের অভিযোগ, শ্বশুরবাড়ির মানসিক চাপে ও তার পরিবারকে গালিগালাজ করায় মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন ওই সিভিক ভলান্টিয়ার। গোটা ঘটনার তদন্তে নেমেছে ইকোপার্ক থানার পুলিস।

পরিবারের দাবি, লেকটাউন ট্রাফিকে কর্মরত সিভিক ভলেন্টিয়ার কৌশিক দেবনাথের গত এক বছর আগে নিউ টাউন হাতিয়ারার হেলা বটতলা এলাকায় বিয়ে হয়। অভিযোগ, বিয়ের পর থেকেই বিভিন্ন ধরনের দাবি করতে থাকেন তাঁর স্ত্রী। যেমন কৌশিক দেবনাথকে দীর্ঘদিন ধরেই চাপ দিচ্ছিলেন যাতে তিনি বাবা, মাকে ছেড়ে স্ত্রীকে নিয়ে অন্য কোথাও গিয়ে থাকেন। এই দাবি মানতে পারেননি কৌশিক। এরপরই কৌশিক দেবনাথের স্ত্রী নিজের বাপেরবাড়িতে চলে যায়।

কিন্তু নিয়মিত ফোন করে কৌশিকের উপর মানসিকভাবে চাপ সৃষ্টি করছিল বলে অভিযোগ। পাশাপাশি, কৌশিকের মা-বাবাকেও ফোন করে গালিগালাজ করেন বলে অভিযোগ। অভিযোগ, এই মানসিক অবসাদের জেরেই গতকাল রাতে গলায় ফাঁস দিয়ে হাতিয়ারায় নিজের বাড়িতেই আত্মঘাতী হন কৌশিক দেবনাথ। এমনটাই দাবি পরিবারের। যদিও মৃত্যুর পিছনে কী কারণ রয়েছে, তা জানতে সবদিক খতিয়ে দেখে তদন্তে নেমেছে ইকোপার্ক থানার পুলিস।

আরও পড়ুন, Canning: মদ খেয়ে বাইক নিয়ে সজোরে অটোতে ধাক্কা! আহত মহিলা, আটক প্রধান শিক্ষক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.