Mahua Moitra: 'আমি কালীভক্ত, গুন্ডাদের ভয় পাই না', বিজেপিকে পাল্টা মহুয়ার

মহুয়ার বিরুদ্ধে এখনওপর্যন্ত ৫৬টি এফআইআর করেছে গেরুয়া শিবির

Updated By: Jul 6, 2022, 03:43 PM IST
Mahua Moitra: 'আমি কালীভক্ত, গুন্ডাদের ভয় পাই না', বিজেপিকে পাল্টা মহুয়ার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কালীকে নিয়ে তাঁর মন্তব্যের জেরে রাজ্যজুড়ে সরব হয়েছে বিজেপি। তাঁর বিরুদ্ধে এখনওপর্যন্ত ৫৬টি এফআইআর করেছে গেরুয়া শিবির। পাশাপাশি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী হুশিয়ারি দিয়েছেন, পুলিস মহুয়ার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে তিনি আদালতে যাবেন। ওই মন্তব্য নিয়ে দল তাঁর সঙ্গে সহমত না হলেও এনিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ।

বুধবার এক টুইট করে মহুয়া মৈত্র লিখেছেন, আমিও কালীভক্ত। কোনও কিছুতেই আমি ভয় পাই না। আপনাদের গুন্ডাদেরও নয়, অজ্ঞতাকেও নয়। পুলিসকে নয়। এমনকি আপনাদের ট্রোলকেও নয়। সত্যের কোনও ব্যাকআপ ফোর্সের দরকার পড়ে না।

Bring it on BJP!

কী বলেছিলেন মহুয়া মৈত্র? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক অনুষ্ঠানে মহুয়া বলেন, কালী তাঁর কাছে এমন একজন দেবী যিনি মাংস খান, মদ গ্রহণ করেন।

সম্প্রতি একটি তথ্যচিত্রের পোস্টারে কালী ধুমপান করছেন বলে দেখানো হয়েছে। এনিয়েই মহুয়াকে প্রশ্ন করা হয়। মহুয়া এনিয়ে আরও বলেন, সিকিমে গেলে দেখবেন কালীকে মানুষ প্রসাদ হিসেবে হুইস্কি দিচ্ছেন। আবার উত্তরপ্রদেশে আপনি যদি ওই কাজ করতে যান তাহলে আপনার বিরুদ্ধে ধর্ম বিরোধিতার অভিযোগ উঠবে। 

মহুয়ার ওই মন্তব্য নিয়ে শুভেন্দু অধিকারী আজ বলেন, বাঙালিদের কাছে কালী গুরুত্বপূর্ণ আরাধ্যা দেবী। দূর্গার পরই কালীকে পূজন, ভজন ও বন্দন আমরা সবচেয়ে বেশি করে থাকি। কালীপুজোর দিনে উপবাসে থাকেন না এমন বাঙালি হিন্দুদের মধ্যে খুব কম মানুষ পাওয়া যাবে। তাই কালীর উপরে যেভাবে আক্রমণ হয়েছে তাতে ওই সাংসদের রাজনৈতিক দল কী করল তা দেখব না, আমি দেখব পশ্চিমবঙ্গের পুলিসকে। ইতিমধ্য়েই ওই সাংসদের বিরুদ্ধে রাজ্যে শয়ে শয়ে এফআইআর হয়েছে। সকাল নটা পর্যন্ত রাজ্যে ২০টি এফআইআর হয়ে গিয়েছে। ওইসব এফআইআর কার্যকর করতে হবে। আমি দশ দিন দেখব। এগারো দিনের দিন আমি পুলিসি নিষ্কৃীয়তার অভিযোগ নিয়ে উচ্চ আদালতে যাব।

যে তথ্যচিত্রের পোস্টার নিয়ে বিতর্কের সূত্রপাত সেটি নিয়ে মহুয়া অন্য একটি টুইটে লিখেছেন, মিথ্য কথা বলে ভালো হিন্দু হওয়া যায় না। ওই ছবিকে সমর্থন করিনি, ছবিতে যে ধুমপান করা হচ্ছে তাও উল্লেখ করিনি। তারাপীঠে আসুন। নিজের চোখেই দেখুন মা কালীকে ভোগ হিসেবে কী দেওয়া হয়। জয় মা কালী।  

আরও পড়ুন-Suvendu On Mahua Moitra: ওঁর দল কী করল বুঝি না; মহুয়ার বিরুদ্ধে পুলিস ব্যবস্থা না নিলে আদালতে যাব:শুভেন্দু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.