''আমি বিরাট, মুকুলবাবু ধোনি'', দিলীপের মন্তব্যে জল্পনা

বিজেপির অন্দরে যে মুকুল রায়কে নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে, তা নিয়ে জল্পনার অন্ত নেই। আর সেই জল্পনা কিছুটা হলে আরও উসকে দিলেন দিলীপ ঘোষ। 

Updated By: Nov 25, 2017, 09:45 PM IST
''আমি বিরাট, মুকুলবাবু ধোনি'', দিলীপের মন্তব্যে  জল্পনা

নিজস্ব প্রতিবেদন: বিজেপির অন্দরে যে মুকুল রায়কে নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে, তা নিয়ে জল্পনার অন্ত নেই। আর সেই জল্পনা কিছুটা হলে আরও উসকে দিলেন দিলীপ ঘোষ। 

শনিবার উলুবেড়িয়ায় বিজেপির রাজ্য সভাপতির মন্তব্য, ''মুকুলবাবু অন্য ব্যাপার, আমি বিরাট হলে, মুকুলবাবু ধোনি।'' তার আগেই দিলীপের প্রশংসা করে মুকুল বলেন, ''উনি খুব ভাল ব্যাটসম্যান।'' তবে মুকুলের নাম না করে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের কটাক্ষ, ''বিজেপিকে বলছি, ভাল কোচ দেখুন। উনি মাঠেই নামেননি।'' 

আরও পড়ুন- 'মুকুল ভূত' দেখছেন না কি রাজ্য বিজেপি নেতারা?

মুকুলের বিজেপি যোগদান নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছিল। আর তিনি যে অনেক আগেই গেরুয়া শিবিরে নাম লেখাতে চেয়েছিলেন, তা শনিবার স্পষ্ট করেছেন মুকুল রায়। বলেন, ''আমি কিছুদিন আগে জয়েন করতাম। তখন দিলীপবাবু ও কৈলাসজি ছিলেন না।'' 

সূত্রের খবর, মুকুল আসার পর পদ খোয়ানোর আশঙ্কা করছেন অনেক বিজেপি নেতৃত্ব। অনেকেরই মতে, সেই আশঙ্কাই শুক্রবার প্রকাশ পেয়েছে দিলীপ ঘোষের কথায়। বিজেপির রাজ্যসভাপতি বলেছিলেন, 'উনি সর্বভারতীয় নেতা। দিল্লিতে বেশি ঘোরাফেরা করেন।''  রাজনৈতিক মহলের মতে, দিলীপ বোঝাতে চেয়েছেন মুকুল রায় রাজ্যের নেতা নন, তিনি সর্বভারতীয় ক্ষেত্রেই বেশি বিচরণ করবেন। আর এদিন মুকুলকে ধোনি আর নিজেকে বিরাট বলে বুঝিয়ে দিলেন রাজ্য বিজেপির 'বিরাট' অধিনায়ক তিনিই। 

.