R G Kar Scam | Sandip Ghosh: আরজিকর কাণ্ডে পদক্ষেপ, সন্দীপ ঘোষকে এবার সাসপেন্ড IMA-র!

জানা গিয়েছে, আইএমএর বা IMA-এর কলকাতা শাখায় বেশ উল্লেখযোগ্য পদে ছিলেন এই সন্দীপ। দাপটও কিছু কম ছিল না। তবে এবার একেবারে পদ থেকে শুধু নয়, সদস্যপদও কেড়ে নিল IMA।

Updated By: Aug 29, 2024, 12:00 AM IST
R G Kar Scam | Sandip Ghosh: আরজিকর কাণ্ডে পদক্ষেপ, সন্দীপ ঘোষকে এবার সাসপেন্ড  IMA-র!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো:  বিস্তর অভিযোগ।আরজি কর কাণ্ডে এবার আরও বিপাকে সন্দীপ ঘোষ। প্রাক্তন অধ্যক্ষকে সাসপেন্ড করল IMA। বাতিল করা হল সদস্যপদও।

আরও পড়ুন:  Suvendu Adhikari: 'মমতার পুলিসের হাল বাংলাদেশের থেকেও খারাপ হবে'!

আরজি কর কাণ্ডে সিবিআইয়ের নজরে কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। স্রেফ সিজিও কমপ্লেক্সে ডেকে জেরা নয়, পলিগ্রাফ টেস্টও হয়েছে তাঁর। এমনকী, বেলেঘাটা সন্দীপের বাড়িতেও গিয়েছিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা আধিকারিকরা।

এদিকে আরজি কর কাণ্ডে আর্থিক বেনিয়মের অভিযোগে সন্দীপের বিরুদ্ধ সিট গঠন করেছিল রাজ্যের স্বরাষ্ট্র দফতর। বস্তুত, টালা থানায় অভিযোগ দায়ের করে তদন্তও শুরু করেছিলেন সিটের সদস্যরা। কিন্তু সেই মামলাতেও সিবিআই তদন্তে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট।  আরজি কর দুর্নীতিতেও সন্দীপের বিরুদ্ধে  FIR করল সিবিআইয়ের দুর্নীতিদমন শাখা।

জানা গিয়েছে, আইএমএর বা IMA-এর কলকাতা শাখায় বেশ উল্লেখযোগ্য পদে ছিলেন এই সন্দীপ। দাপটও কিছু কম ছিল না। তবে এবার একেবারে পদ থেকে শুধু নয়, সদস্যপদও কেড়ে নিল IMA।

বুধবার মেয়ো রোডে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সমাবেশ থেকে তিনি বলেন, ‘সন্দীপ ঘোষকে কেন অ্যারেস্ট করেনি সিবিআই?’ সেইসঙ্গে তিনি অভিযোগ করেছেন যে আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের তরুণী চিকিৎসকের (স্নাতকোত্তরের দ্বিতীয় বর্ষের পড়ুয়া) ধর্ষণ এবং খুনের ঘটনা নিয়ে লাশের রাজনীতি করছে বিজেপি। অভিষেকের কথায়, ‘একটি দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে। সেই ঘটনা নিয়ে যাঁরা লাশের নোংরা রাজনীতিতে লিপ্ত হয়েছেন, বাংলার মানুষের কাছে তাঁদের মুখোশ খুলে গিয়েছে।’

আরও পড়ুন:  Bigger Rasogolla: একাই 'দেড়শো'! একটি রসগোল্লাই কামাল করে দিল বাঙালির পাত...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.