নারদ ভিডিও কী আসল না জাল? কী বলল ফরেন্সিক ল্যাবরেটারি?

  নারদ কাণ্ড নিয়ে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। কোর্টের নির্দেশে ফুটেজ পরীক্ষা করেছে হায়দরাবাদের সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটারি। আজ ল্যাবরেটারি তাদের মতামত জানিয়েছে।

Updated By: Jun 24, 2016, 09:45 PM IST
নারদ ভিডিও কী আসল না জাল? কী বলল ফরেন্সিক ল্যাবরেটারি?

ওয়েব ডেস্ক:  নারদ কাণ্ড নিয়ে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। কোর্টের নির্দেশে ফুটেজ পরীক্ষা করেছে হায়দরাবাদের সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটারি। আজ ল্যাবরেটারি তাদের মতামত জানিয়েছে।

 

নারদ স্টিংয়ের ভিডিয়ো আসল না নকল?  স্থির করতে পারল না হায়দরাবাদের সেন্ট্রাল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটারি। এবার ফুটেজ পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে চণ্ডীগড়ের CFSL -এ। ফুটেজ পাওয়ার একমাসের মধ্যে রিপোর্ট দিতে হবে চণ্ডীগড়ের ফরেন্সিক ল্যাবরেটারিকে।

 

এদিকে, নারদ স্টিংকাণ্ডের তদন্তে ফাঁস আঁটোসাঁটো করার চেষ্টায় কলকাতা পুলিস। ইতিমধ্যেই মধ্য কলকাতার একটি হোটেলে হানা দিয়েছেন তদন্তকারীরা। ওই হোটেলেই উঠেছিলেন নারদকর্তা ম্যাথু স্যামুয়েল। ম্যাথু কার কার সঙ্গে দেখা করেন, সেই সব তথ্যও জানতে জিজ্ঞাসাবাদ করা হয় হোটেল কর্মীদের। হোটেলের রেজিস্টারও সংগ্রহ করা হয়েছে।

নারদা কর্তা ম্যাথু সামুয়েলকে সমন কলকাতা পুলিসের

 

নারদ কর্তা কোথায় কোথায় গিয়েছিলেন, কে বা কারা তাঁর কলকাতা আসা-যাওয়ার খরচ দিয়েছেন, তা জানতে ট্রাভেল এজেন্সি ও হোটেলের কাছ থেকে তথ্য তলব করেছে পুলিস। পুলিসের অনুমান, ম্যাথুর কলকাতায় আসার খরচ জুগিয়েছিল অন্য কেউ। কী উদ্দেশ্যে ম্যাথু কলকাতায় এসেছিলেন তা জানতে চলতি মাসেই কয়েকজন রাজনীতিবিদকে জিজ্ঞাসাবাদ করবে পুলিস।

.