খুন! দোষীদের 'চিনিয়ে দিলেন' যোধপুর পার্কের নিহত বৃদ্ধাই

সেই মতো একটি নোট লিখেছিলেন তিনি। দুজনের নাম উল্লেখ ছিল সেখানেই। সেই এই সূত্র ধরেই বৃদ্ধা খুনের অভিযোগে স্বপন মন্ডল,সঞ্জীব দাস নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। 

Updated By: Apr 6, 2019, 02:57 PM IST
খুন! দোষীদের 'চিনিয়ে দিলেন' যোধপুর পার্কের নিহত বৃদ্ধাই

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে এল যোধপুর পার্কের বৃদ্ধা শ্যামলী ঘোষের (৭৪) মৃত্যুরহস্য। অনেক আগেই খুন হওয়ার আশঙ্কা করেছিলেন বৃদ্ধা নিজেই। সেই মতো একটি নোট লিখেছিলেন তিনি। দুজনের নাম উল্লেখ ছিল সেখানেই। সেই এই সূত্র ধরেই বৃদ্ধা খুনের অভিযোগে স্বপন মন্ডল,সঞ্জীব দাস নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। 

আরও পড়ুন: টোটো ছিনতাইবাজের ভয়ে আতঙ্কিত মালবাজার

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার সকালে পুজোর ফুল দেওয়ার অছিলায় ফ্লাটে ঢোকেন ওই দুই ব্যক্তি। এরপর প্রথমে সাঁড়াশি দিয়ে আঘাত করা হয় বৃদ্ধার মাথায় পরে বালিশ চাপা দিয়ে শ্বাস রোধ করে খুন করা হয় তাঁকে। এমনকী মৃত্যু নিশ্চিত করতে বেশ কিছুক্ষণ বসে অপেক্ষাও করেছিল স্বপন মন্ডল, সঞ্জীব দাস। পুলিস সূত্রে খবর, ফ্লাটের লোভেই খুন করা হয় ওই বৃদ্ধাকে। জেরায় পূর্বপরিকল্পিত এই খুনে সরাসরি যুক্ত থাকার কথা স্বীকার করেছে ধৃতরা। ঘটনায় কোনও মূল চক্রি রয়েছে কিনা সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। 

শুক্রবার যোধপুর পার্কের বহুতল থেকে উদ্ধার হয় এক বৃদ্ধার রক্তাক্ত মৃতদেহ, পাশেই পড়েছিল একটি সাঁড়াশি বালিশ এবং কাপড়। প্রাথমিক ভাবে পুলিসের অনুমান ছিল সম্পত্তিগত কারণেই খুন করা হয়েছে বৃদ্ধাকে। ওই ফ্লাটে একাই থাকতেন তিনি। 

.