KMC Election 2021: গ্রেফতার ৭২; মোটের উপর ভোট শান্তিপূর্ণ: Joint CP

টাকি বয়েজ স্কুলের সামনে বোমাবাজি, গ্রেফতার ১।

Updated By: Dec 19, 2021, 03:50 PM IST
KMC Election 2021: গ্রেফতার ৭২; মোটের উপর ভোট শান্তিপূর্ণ: Joint CP

নিজস্ব প্রতিবেদন: পুরভোটে (KMC Election 2021) রক্ত ঝরল শহরে। বোমার আঘাতে জখম হলেন ভোটার। কোথাও বুথে এজেন্টকে বসতে না দেওয়া, তো কোথাও আবার ধাক্কাধাক্কি-মারধর-হুমকির অভিযোগ উঠল। এমনকী, 'পোশাক ছিঁড়ে দেওয়া' হল খোদ বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের! সাংবাদিক সম্মেলনে কলকাতা পুলিসের জয়েন্ট সিপি (হেড কোয়াটার্স) শুভঙ্কর সরকার জানালেন, 'সকাল থেকে কিছু ঘটনা ঘটেছে। মোটের উপর ভোট শান্তিপূর্ণ'।

তখন সবেমাত্র ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকে বারবার উত্তপ্ত হয়ে ওঠে শিয়ালদহের টাকি বয়েজ স্কুল। অভিযোগ, বুথের ১০০ মিটারের মধ্যেই তিন থেকে চারটি বোমা পড়ে। বোমাবাজিতে জখম হন দু'জন। আহতদের মধ্যে একজন আবার সাধারণ ভোটার। জয়েন্ট সিপি (হেড কোয়াটার্স) শুভঙ্কর সরকার জানিয়েছেন, 'দুটি বোমাবাজির ঘটনা ঘটেছে। আমহার্স্ট থানার টাকি বয়েস স্কুলের সামনে বোমা ফাটে। রাস্তার উল্টো দিকে নারকেলডাঙা থানা এলাকা থেকে দুষ্কৃতীরা এসেছিল। একজনকে গ্রেফতার করা হয়েছে। সকাল ৯.৪৫ নাগাদ এন্টালি থানার খন্না হাইস্কুলের সামনে বেলেঘাটা রোডের উপর বোমাবাজি হয়। সঙ্গে সঙ্গে পুলিস পৌঁছয়। ভোট প্রক্রিয়ায় ব্যাঘাত ঘটেনি। শান্তিপূর্ণভাবে ভোট চলছে'। 

আরও পড়ুন: KMC Election 2021: 'ফুটেজ প্রকাশ্যে আনুন, ২৪ ঘণ্টার মধ্যে কড়া ব্যবস্থা নেব,' হুঁশিয়ারি অভিষেকের

স্রেফ বোমাবাজি বা অশান্তিই নয়, এবারের পুরভোটে কিন্তু অচেনা দৃশ্যেরও সাক্ষী থাকল কলকাতা। ভোটার কার্ড না দেখে কেন বুথে ঢুকতে দেওয়া হচ্ছে? ১৭ নম্বর ওয়ার্ডে একযোগে পথে নামল বিজেপি, কংগ্রেস ও সিপিএম। বড়তলা থানার সামনে বিক্ষোভ দেখালেন ৩ দলের কর্মী-সমর্থকরা। স্লোগান উঠল তৃণমূলের বিরুদ্ধে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.