জয়েন্টে পাশের হার ৭৩.৮৪ শতাংশ। মেডিক্যালে শীর্ষে মুর্শিদাবাদ, ইঞ্জিনিয়ারিংয়ে দুর্গাপুরের জয়জয়কার

জয়েন্টের ফল- মেডিক্যালে মুর্শিদাবাদ সেরা, ইঞ্জিনিয়ারিংয়ে দুর্গাপুর

Updated By: Jun 5, 2014, 06:55 PM IST

প্রকাশিত হল এবছরের জয়েন্ট এন্ট্রান্সের ফলাফল। ইঞ্জিনিয়ারিং বিভাগে প্রথম হয়েছেন দুর্গাপুরের ডিএভি মডেল স্কুলের ছাত্র জ্ঞানেশ গুপ্ত। দ্বিতীয় স্থান অধিকার করেছেন কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজিয়েট স্কুলের ছাত্র বিনায়ক তাতিয়া। ইঞ্জিনিয়ারিংয়ে তৃতীয় হয়েছেন দুর্গাপুরের হেমশীলা মডেল স্কুলের ছাত্রী মৌসম রায়। মেডিক্যালে প্রথম হয়েছেন সুশীলা বিড়লা গার্লস স্কুলের ছাত্রী ঊষসী সরস্বতী।

দ্বিতীয় হয়েছেন রহড়া রামকৃষ্ণ মিশনের সাগ্নিক চক্রবর্তী। তৃতীয় স্থানে রয়েছেন ক্যালকাটা বয়েজ স্কুলের ছাত্রী তেজশুভ্র চৌধুরী। জয়েন্টের ফলাফলে ইঞ্জিনিয়ারিং বিভাগে সবচেয়ে এগিয়ে কলকাতা। মেডিক্যালে সবচেয়ে ভাল ফল করেছে মুর্শিদাবাদ জেলা। তারপরেই রয়েছে কলকাতা। মেডিক্যালে ভাল ফলের নিরিখে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে মালদা এবং বর্ধমান।

যে সমস্ত ওয়েবসাইটে রেজাল্ট জানা যাচ্ছে : www.wbjeeb.nic.in, www.calcuttatelephones.com, www.exametc.com, www.wbjeeb.in, www.indiaresults.net, www.examresults.net, http:/results.banglarmukh.gov.in৷ ইঞ্জিনিয়ারিং , মেডিক্যাল ও ফার্মাসির পরীক্ষার্থীরা তাঁদের রোল নম্বর ও মোবাইল ফোন নম্বর www.exametc.com -এ আগাম নথিভুক্ত করে রাখলে , ফলপ্রকাশের পরই তা জানতে পারবেন৷ দেশজুড়ে যে কোনও মোবাইল গ্রাহকরা ৫৪২৪২ , ৫৬২৬৩ ও ৫৬৭৬৭৫০ নম্বরে WBJEE লিখে স্পেস দিয়ে রোল নম্বর পাঠালে ফল জানতে পারবেন৷ ৷

.