'সোনার বাংলা গড়তে' দিনভর JP Nadda-র কর্মসূচি, কোথায় কখন?

জানা গিয়েছে, দুপুর ১ টা নাগাদ সেখানে যাবেন তিনি। পৌঁছে বঙ্কিম সংগ্রহশালার ট্রাস্টি সদস্যদের সঙ্গে কথোপকথন সারবেন। 

Updated By: Feb 25, 2021, 10:06 AM IST
'সোনার বাংলা গড়তে' দিনভর JP Nadda-র কর্মসূচি, কোথায় কখন?

নিজস্ব প্রতিবেদন: লক্ষ্য বাংলার ভোট। সেই লক্ষ্য জয়ের উদ্দেশ্যে রাজ্যে ফের আরও একবার বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। প্রথমে বারাকপুরে রথযাত্রা কর্মসূচির সূচনা করবেন বিজেপির সর্বভারতী সভাপতি জেপি নাড্ডা। মসজিদ মোড় থেকে আনন্দপুরী মাঠ পর্যন্ত এই পরিবর্তন যাত্রা।

  • সকাল ১০ টায় লক্ষ্য সোনার বাংলা' প্রচার পুস্তিকা উদ্বোধন করবেন নাড্ডা। 
  • দুপুরে বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের জন্মভিটে কাঁঠালপাড়ায় যাবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। জানা গিয়েছে, দুপুর ১ টা নাগাদ সেখানে যাবেন তিনি। পৌঁছে বঙ্কিম সংগ্রহশালার ট্রাস্টি সদস্যদের সঙ্গে কথোপকথন সারবেন। 
  • এরপরই, সোজা চলে যাবেন নৈহাটির গৌরীপুরে চোদ্দ নম্বর ওয়ার্ডের দেবনাথ যাদবের বাড়ি। ইনি জুটমিল শ্রমিক। তাঁর বাড়িতেই সারবেন মধ্যাহ্নভোজ। 

আরও পড়ুন: মিল শ্রমিকের বাড়িতে JP Nadda-র মধ্যাহ্নভোজে কী কী থাকছে?

 

  • খাওয়ার পর ব্যারাকপুর মসজিদ মোড় এলাকা থেকে শুরু হবে পরিবর্তন যাত্রা। দুপুর ৩টে নাগাদ ব্যারাকপুরের মসজিদ মোড় থেকে পরিবর্তন যাত্রার সূচনা করবেন তিনি। মসজিদ মোড় থেকে আনন্দপুরী মাঠ পর্যন্ত রথযাত্রা হবে। 
  • এই রথযাত্রায় বিকেল গড়িয়ে যাবে। তারপর ব্যারাকপুর স্টেশন সংলগ্ন বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বাড়ি হয়ে ব্যারাকপুরে ধোবিঘাটের কাছে সিপাহি বিদ্রোহের প্রথম শহিদ মঙ্গল পাণ্ডে স্মৃতিসৌধে যাওয়ার কথা রয়েছে জেপি নাড্ডার।