সায়েন্স সিটিতে Nadda-র সঙ্গে বুদ্ধিজীবীদের সভায় মিঠুন?

দিন কয়েক আগে মুম্বইয়ে মিঠুন চক্রবর্তীর বাড়ি গিয়ে সাক্ষাৎ করে এসেছেন সঙ্ঘপ্রধান মোহন ভাগবত।

Updated By: Feb 25, 2021, 12:23 AM IST
সায়েন্স সিটিতে Nadda-র সঙ্গে বুদ্ধিজীবীদের সভায় মিঠুন?

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোটের আগে কি বাংলায় গেরুয়া শিবিরে দেখা যেতে চলেছে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)? তেমন জল্পনাই রাজ্য রাজনীতিতে। সূত্রের খবর, বৃহস্পতিবার সায়েন্স সিটিতে বুদ্ধিজীবীদের সঙ্গে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) আলোচনাচক্রে থাকতে পারেন 'মহাগুরু'।

বাংলার সাংস্কৃতিক সমাজের কাছে ব্রাত্যই ছিল বিজেপি। তবে বিধানসভা ভোটের মুখে সেই 'অস্পৃশ্যতা' অনেকখানিই কাটিয়ে উঠেছে গেরুয়া শিবির। তারকাদের যোগদানই তার সাক্ষ্য। রুদ্রনীল, যশ ও হিরণের মতো প্রথম সারির অভিনেতারা যোগ দিয়েছেন বিজেপিতে। অগ্নিমিত্রা পলের মতো ফ্যাশন ডিজাইনার বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী। বৃহস্পতিবার সায়েন্সসিটিতে বুদ্ধিজীবীদের সঙ্গে আলোচনাচক্রে সামিল হবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। আর ওই আলোচনায় থাকতে পারেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

দিন কয়েক আগে মুম্বইয়ে মিঠুন চক্রবর্তীর বাড়ি গিয়ে সাক্ষাৎ করে এসেছেন সঙ্ঘপ্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat)। তার আগে মিঠুন গিয়েছিলেন নাগপুরে সঙ্ঘের কার্যালয়ে। সেই ঘটনাক্রমে নতুন সংযোজন হতে পারে কলকাতায় মিঠুনের উপস্থিতি। অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও ওই অনুষ্ঠানে থাকতে চলেছেন। তাঁর সঙ্গে দিল্লির নেতাদের কথাবার্তাও পাকা বলে খবর।

আরও পড়ুন- ISF-কে নিয়ে অনড় দল, Sonia-কে পত্র দিয়ে আলোচনা থেকে অব্যাহতি চাইলেন Mannan